Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় কন্যাশিশুকে পাঁচ তলা থেকে নিচে ছুড়ে মারল বাবা

সাতকানিয়ায় কন্যাশিশুকে পাঁচ তলা থেকে নিচে ছুড়ে মারল বাবা

image_printপ্রিন্ট করুন
ফাইল ছবি

নিউজ ডেক্স : সাতকানিয়ায় তিন বছরের কন্যাশিশুকে একটি ভবনের পাঁচ তলার ছাদ থেকে ছুড়ে মারলেন মানসিক প্রতিবন্ধী বাবা। তারপরও মেয়েটি অলৌকিকভাবে বেঁচে গেছে। একেই বলে ‘রাখে আল্লাহ মারে কে’। অবশ্য রাইসা (৩) নামের এ মেয়েটি গুরুতর আহত হয়েছে।

গত রবিবার রাতে উপজেলার মাদার্শা ইউনিয়নের দক্ষিণ মাদার্শার এয়াজর পাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি সংঘটিত হয়। ঘটনার পর এলাকাবাসী মেয়েটির মানসিক প্রতিবন্ধী বাবাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

এলাকাবাসী জানান, মাদার্শা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ মাদার্শা মাঝের পাড়ার মৃত বাঁচা মিয়ার মানসিক প্রতিবন্ধী পুত্র কুতুব উদ্দিন ঘটনার দিন সন্ধ্যার পর মেয়ে রাইসাকে সাথে নিয়ে পার্শ্ববর্তী এয়াজর পাড়ায় তার ভাগিনার বাড়িতে বেড়াতে যান। সেখানে যাওয়ার পর তাদেরকে নাস্তা খেতে দেয়। শিশু রাইসা অন্যান্য নাস্তা খেলেও শরবত খাচ্ছিল না। বারবার বলার পরও শরবত না খাওয়ায় ক্ষিপ্ত হয়ে রাইসাকে নিয়ে তার বাবা দ্রুত বিল্ডিংয়ের ৫ তলার ছাদে গিয়ে (সিঁড়ি ঘরের ছাদ) সিঁড়ি ঘরের দরজা বন্ধ করে দেয় (তিন তলা ভবনটির সিঁড়ি ঘর পাঁচ তলা পর্যন্ত সম্পন্ন করা হয়েছে)। এরপর সেখান থেকে ছুড়ে মারে।

ছুড়ে মারার পর ছোট রাইসা কামরাঙ্গা গাছের ডালে ও তারে পড়ার পর মাটিতে এসে পড়ে। এতে তার বাম পা ও মাথায় গুরুতর আঘাত পেয়েছে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। শিশু রাইসা এখন চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এদিকে, ঘটনার পরও তার মানসিক প্রতিবন্ধী বাবা বিল্ডিংয়ের সিঁড়ি ঘরের দরজা না খোলায় পরবর্তীতে এলাকার লোকজন কৌশলে বিল্ডিংয়ের ছাদে উঠে তাকে নামিয়ে এনে পুলিশের হাতে তুলে দেন।

সাতকানিয়া থানার এসআই মো. নজরুল ইসলাম বলেন, ‘মানসিক প্রতিবন্ধী বাবা তার মেয়েকে পাঁচ তলার ছাদ থেকে ছুড়ে মারার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। এদিকে, এলাকার লোকজন গুরুতর আহত শিশু রাইসাকে উদ্ধার করে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চমেক হাসপাতালে নিয়ে যান। পরে স্থানীয় লোকজন মানসিক প্রতিবন্ধী বাবাকে ভবনের ছাদ থেকে নামিয়ে পুলিশে সোপর্দ করেন। আমরা তাকে থানায় নিয়ে আসি। আমরা সোমবার সকালে তাকে আদালতে প্রেরণ করি।’ দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!