Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবলীগ কর্মী খুন

সাতকানিয়ায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবলীগ কর্মী খুন

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : সাতকানিয়া উপজেলার বারদোনা এলাকায় মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ছুরিকাঘাতে খুন করা হয়েছে মোসাদ্দেকুর রহমান (৩৫) নামে এক যুবলীগ কর্মীকে। সোমবার (২২ জুন) বিকেলে সাতকানিয়া উপজেলার বারদোনা আদর্শপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত হয়েছে মোসাদ্দেকুর রহমানের ছোট ভাই ফয়সালুর রহমান (৩২)। আহত ফয়সাল চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত মোসাদ্দেকুর রহমান বারদোনা এলাকার মাহবুবুর রহমানের ছেলে। তিনি স্থানীয় যুবলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন। তিনি বারদোনা এলাকায় সামাজিক সংগঠনের ব্যানারে মাদক বিরোধী কার্যক্রম করে আসছিলেন। মোসাদ্দেকুর রহমান কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মো. আমিনুল ইসলামের অনুসারী।

স্থানীয় সূত্র জানায়, সোহেল নামে এক মাদক ব্যবসায়ীকে মাদক ব্যবসা ছেড়ে দিতে বলেন যুবলীগ কর্মী মোসাদ্দেকুর রহমান। এ নিয়ে সোহেলের রোষানলে পড়েন মোসাদ্দেকুর। এ ঘটনার রেশ ধরে সোমবার বিকেলে মোসাদ্দেকুর রহমানকে পেয়ে ছুরিকাঘাত করে সোহেল ও তার সহযোগীরা। এ সময় মোসাদ্দেকুর রহমানের ছোট ভাই ফয়সালুর রহমানকেও ছুরিকাঘাত করে তারা।

মোসাদ্দেকুর রহমান ও ফয়সালুর রহমানকে উদ্ধার করে প্রথমে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয় দুইজনকেই। সেখানে মোসাদ্দেকুর রহমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

সাতকানিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, বারদোনা এলাকায় ছুরিকাঘাতে মোসাদ্দেকুর রহমান নামে একজন নিহত হয়েছে। ফয়সালুর রহমান নামে আরও একজন ছুরিকাঘাতে আহত হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি বলেন, জানতে পেরেছে সোহেল নামে এক মাদক ব্যবসায়ী তাদের ছুরিকাঘাত করেছে। সোহলের নামে থানায় মামলা রয়েছে। তাকে এর আগে গ্রেফতারও করা হয়েছিল। ঘটনার পর থেকে সোহেল পলাতক রয়েছে। আমরা এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছি। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!