Home | ব্রেকিং নিউজ | সাংবাদিক জামাল উদ্দিন আর নেই, কাল সকাল ১০টায় জানাজা

সাংবাদিক জামাল উদ্দিন আর নেই, কাল সকাল ১০টায় জানাজা

177

এলনিউজ২৪ডটকম : দৈনিক আজাদী লোহাগাড়া প্রতিনিধি মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন আর নাই (ইন্নানিল্লাহে….. রাজেউন)। আজ ১১ নভেম্বর সোমবার সকাল ৮টায় পুরান থানা রোড সংলগ্ন ভাড়া বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বৎসর।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ১ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের আমতলী ইয়াছিনের পাড়ার মৃত আবদুছ ছাত্তারের ১ম পুত্র। পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিকসহ নানা রোগে ভূগছিলেন।

আগামীকাল ১২ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০টায় আমতলী ইয়াছিনের পাড়া সরকারী প্রাথমিক স্কুল মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। নামাজে জানাজা শেষে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে।

জানা যায়, মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিন অন্ততঃ ২৮ বৎসর যাবত দৈনিক আজাদী লোহাগাড়া প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি লোহাগাড়া প্রেসক্লাব ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য।

মুক্তিযোদ্ধা মোঃ জামাল উদ্দিনের মৃত্যু লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও লোহাগাড়ানিউজ২৪ডটকম সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেক শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!