Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | সাংবাদিক এম. সাইফুল্লাহ চৌধুরীর ঈদুল আযহার শুভেচ্ছা

সাংবাদিক এম. সাইফুল্লাহ চৌধুরীর ঈদুল আযহার শুভেচ্ছা

image_printপ্রিন্ট করুন

সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবহান হাজির পাড়ার অন্যতম সামাজিক সংগঠন ‘দশে মিলে করি কাজ’ এর প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট সাংবাদিক এম. সাইফুল্লাহ চৌধুরী।

তিনি জানান, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে পবিত্র ঈদুল আযহা প্রতি বছর আমাদের জীবনে ফিরে আসে অপার বার্তা নিয়ে। তবে এবারের ঈদ আমাদের কাছে ভিন্ন। আমরা এমন এক সময় পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছি যখন বিশ্বব্যাপী এক ক্রান্তিকাল অতিক্রম করছে। একদিকে মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও অন্যদিকে ভয়াবহ বন্যায় বহু মানুষ মানবেতর জীবন যাপন করছে। তারপরও ঈদ মানে আনন্দ। মহান আল্লাহর নিয়ামক হিসাবে আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল আযহা। ঈদুল আযহা আমাদেরকে ত্যাগ ও কুরবানীর আদর্শে উজ্জীবিত করে। ঈদুল আযহা মহান আল্লাহর সন্তুষ্টির জন্য আল্লাহর উদ্দেশ্যে সবকিছু বিলীন করে দেওয়ার চেতনা জাগ্রত করে। এই ঈদুল আযহায় এটায় কামনা করি বিশ্ব থেকে ধুয়ে মুছে যাক করোনা। এ পরিস্থিতিতে যারা করোনায় আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা এবং ইতোমধ্যে শহীদ হয়েছেন তাদের রূহের মাগফিরাতের জন্য আল্লাহর কাছে দোয়া করছি। করোনা থেকে বাঁচতে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকুন, সুস্থ থাকুন। দেশ ও পরিবারকে সুস্থ রাখুন। এই কঠিন পরিস্থিতিতে সরকারের পাশাপাশি ‘দশে মিলে করি কাজ’ সংগঠন সবার পাশে ছিলো, ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ।

তিনি আরো জানান, আসুন ইতিহাসের এক চরম ক্রান্তিকালে মানবতার মহাদূর্যোগে ত্যাগের চেতনা নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াই। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা ঈদুল আযহার শিক্ষা। দেশ ও দেশের বাহিরে সকল বন্ধু, স্বজন ও শুভাকাঙ্খীদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক। কামনা করি সবার জীবনে বয়ে আসুক অনাবিল সুখ, শান্তি, সমৃদ্ধি ও নিরাপদ জীবন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!