ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহের উদ্যোগ নিলেন ডা. শাহ আলম

লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহের উদ্যোগ নিলেন ডা. শাহ আলম

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ইতোমধ্যে অনেকে করোনায় আক্রান্ত হয়েছেন। দিন দিন এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। করোনা যুদ্ধ জয়ের মূল অস্ত্র নিরবিচ্ছিন্ন অক্সিজেন। লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত ও করোনার উপসর্গযুক্ত রোগীদের চিকিৎসার জন্য পর্যাপ্ত বেড রয়েছে। কিন্তু নেই নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ ব্যবস্থা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহের ব্যবস্থা করতে উদ্যোগ নিয়েছেন লোহাগাড়ার কৃতিসন্তান ও চট্টগ্রাম মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (শিশু বিশেষজ্ঞ) ডা. শাহ আলম। তিনি এই উদ্যোগে সকলের সহযোগিতা কামনা করে তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি পোষ্ট দিয়েছেন।

তা হুবহু তুলে ধরা হলো-

প্রিয় লোহাগাড়া বাসী, আসসালামু আলাইকুম। করোনা মহামারীর এই দুর্যোগময় পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার দায়িত্ব ও কর্তব্য। যেহেতু লোহাগাড়ায় এখন প্রচুর মানুষ করোনায় আক্রান্ত। তাদের সুচিকিৎসার জন্য নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহ অত্যন্ত জরুরি। একমাত্র অক্সিজেনই একজন করোনা আক্রান্ত মানুষকে বাচিঁয়ে দিতে পারে।আমাদের লোহাগাড়া হেল্থ কমপ্লেক্সে করোনার লক্ষ্মণযুক্ত ও করোনা পজিটিভ রোগীদের জন্য পর্যাপ্ত বেড় আছে।এখন আমি লোহাগাড়া হেল্থ কমপ্লেক্সের জন্য নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহের ব্যবস্থা করতে চাই। এই জন্য দরকার কিছু অক্সিজেন কনসেন্ট্রেটর। একটি ১০ লিটার অক্সিজেন কনসেন্ট্রেটরের মুল্য আনুমানিক ১,১৫,০০০ টাকা এবং ৫ লিটার অক্সিজেন কনসেন্ট্রেটরের মুল্য আনুমানিক ৭০,০০০ টাকা।এই মেশিন গুলো সার্বক্ষণিক ভাবে অক্সিজেন সরবরাহ করতে পারবে, কোন রিফিলের দরকার হবেনা।আপনারা যারা সহযোগিতা করতে চান তারা কমেন্ট করে জানাবেন অথবা আমাকে ইনবক্স করবেন। আগামী সোমবারের মধ্যে জানাতে হবে।মানুষ মানুষের জন্য। সবার সহযোগিতা কাম্য। নিন্মলিখিত বিকাশ নং এ টাকা পাঠাতে পারেন।01819613670( পারসোনাল) 01730598869(মার্চেন্ট)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!