Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়া যুবলীগের আহবায়ক জহির উদ্দীনের খাদ্যসামগ্রী বিতরণ

লোহাগাড়া যুবলীগের আহবায়ক জহির উদ্দীনের খাদ্যসামগ্রী বিতরণ

image_printপ্রিন্ট করুন

করোনা মহামারী ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য বিশ্ববরেণ্যে আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবুরেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরীর নির্দেশনায় নিজস্ব অর্থায়নে লোহাগাড়া উপজেলার ৯টি ইউনিয়নে ১ হাজার অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো. জহির উদ্দীন।

২ মে (রোববার) বিকেলে উপজেলা সদর দরবেশ হাটস্থ তাঁর নিজ কার্যালয় থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়। ওই সময় লোহাগাড়া সাংবাদিক ফোরামের সকল সদস্যদের সম্মানে ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল খালেকের হাতে উপহার সামগ্রীর প্যাকেট গুলো তুলে দেন তিনি।

বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা বঙ্গবন্ধু যুব ঐক্য পরিষদের সভাপতি মো. সরওয়ার, উপজেলা যুবলীগ নেতা ও ইউপি সদস্য মো. জাফর আহমদ, সালাউদ্দিন সিকদার, মো. কাউছার, যুবলীগ নেতা আদেল চৌধুরী, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সহ-সাংগঠনিক সম্পাদক মো. এরশাদ আলম, অর্থ সম্পাদক মোজাহিদ হোসাইন সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক এমএএইচ রাব্বী, দপ্তর সম্পাদক মাস্টার জমির উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহাব প্রমুখ।

এ সময় লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দীন বলেন, প্রতিবছর তাঁর ব্যক্তিগত তহবিল থেকে এলাকার মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন তিনি। তারই ধারাবাহিকতায় এ বছরও করোনা মহামারী ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি এবং বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরীর নির্দেশনায় এলাকায় ১হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন তিনি।

বিতরণ কার্যক্রম অফিস থেকে আনুষ্ঠানিকভাবে শুরু করলেও কাল থেকে তালিকা অনুযায়ী প্রত্যেক এলাকায় বাড়ীতে বাড়ীতে গিয়ে খাদ্যসামগ্রীর প্যাকেট গুলো পৌঁছে দেওয়া হবে বলেও জানান তিনি। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!