Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শুক্কুরের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

লোহাগাড়া যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শুক্কুরের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আবদুস শুক্কুর (৪০) ইন্তেকাল করেছেন। শুক্রবার (২৯ মে) দুপুরে তিনি নিজ বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

তিনি উপজেলার আমিরাবাদ ইউনিয়নের মধ্য আমিরাবাদ ছৈয়দ পাড়ার আজিজুর রহমান চৌকিদারের পুত্র। মৃত্যুকালে তিনি সন্তান সম্ভাববা স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। একইদিন রাত ৮টায় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, কয়েকদিন যাবত তিনি জ্বরে ভূগছিলেন। টেষ্টে তার টাইফয়েডও ধরা পড়েছিল। সেই মোতাবেক বাড়িতে তার চিকিৎসাসেবাও চলছিল। শারিরীক অবস্থাও উন্নতির দিকে গেছে। ঘটনারদিন দুপুরে হঠাৎ অসুস্থতাবোধ করলে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। যেহেতু তিনি জ্বরে ভূগছিলেন এজন্য তার পরিবারের নিরাপত্তার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম নমুনা সংগ্রহ করে নিয়ে গেছেন।

লোহাগাড়া উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আবদুস শুক্কুরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা বিএনপির আহমায়ক কমিটির সদস্য এস এম ছলিম উদ্দিন খোকন চৌধুরী, বিএনপি নেতা এম এ রহিম, আবুল কাশেম, জেলা যুবদল নেতা আবু সেলিম, বিএনপি নেতা আবু সাঈদ চৌধুরী টিটু, লোহাগাড়া শ্রমিকদল সভাপতি মো. জকরিয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ফৌজুল কবির ফজলু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আরফাত হোসেন, যুবদলের আবদুল অজিজ, রাশেদুল হক, নজরুল ইসলাম, শাহজাহান, জেয়াবুল হোসেন ও আরফাত হোসেন প্রমুখ।

এছাড়া দক্ষিণ সাতকানিয়া গোলাম বারী সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯৮ সালের এসএসসি ব্যাচের ‘বন্ধু ৯৮ পরিবার’ সংগঠনের সকল সদস্যবৃন্দ এবং আমিরাবাদ বহুমুখী সমবায় সমিতির সভাপতি মোস্তাক আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক সৈয়দ তাজুল ইসলামসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ প্রয়াত আবদুস শুক্কুরের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!