ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | লোহাগাড়া ও পটিয়ার চেয়ারম্যান প্রার্থীদের তালিকা কেন্দ্রে

লোহাগাড়া ও পটিয়ার চেয়ারম্যান প্রার্থীদের তালিকা কেন্দ্রে

নিউজ ডেক্স : চট্টগ্রামে চতুর্থ ধাপে পটিয়া, লোহাগাড়া ও কর্ণফুলী উপজেলার ২৭ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। দক্ষিণ জেলা আওয়ামী লীগ দলীয় মনোনয়নের জন্য পটিয়া ও লোহাগাড়া উপজেলার ২৩ ইউনিয়নের বাছাইকৃত চেয়ারম্যান প্রার্থীদের তালিকা কেন্দ্রে পাঠিয়েছে। কর্ণফুলী উপজেলার ৪ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের তালিকা ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ দেশে আসলে তার পরামর্শ মোতাবেক কেন্দ্রে পাঠানো হবে বলে জানা গেছে।

আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীরা বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে আজ ১৬ নভেম্বর বিকাল সাড়ে ৫টা পর্যন্ত আবেদনপত্র সংগ্রহ এবং জমা দিতে পারবেন। আগামী ২৩ ডিসেম্বর পটিয়া-কর্ণফুলী ও লোহাগাড়া উপজেলাসহ বৃহত্তর চট্টগ্রামে ৬২টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

দলীয় চেয়ারম্যান প্রার্থীদের তালিকা কেন্দ্রে পাঠানোর ব্যাপারে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, পটিয়ার ১৭ ইউনিয়ন এবং লোহাগাড়ার ৬ ইউনিয়নের দলীয় চেয়ারম্যান প্রার্থীদের তালিকা গত শনিবার কেন্দ্রে পাঠানো হয়েছে। প্রতি ইউনিয়ন থেকে ৫জন এবং তারও বেশি প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানো হয়েছে। কর্ণফুলী উপজেলার ৪ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের তালিকা মন্ত্রী সাহেব (ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ) দেশে আসলে কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা করে কেন্দ্রে পাঠানো হবে। ৫ম ধাপে তফসিল ঘোষণার পর অন্যান্য উপজেলার তালিকা কেন্দ্রে পাঠানো হবে।

আগামী ২৩ ডিসেম্বর পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়ন, হাবিলাসদ্বীপ, কুসুমপুরা, জিরি, আশিয়া, কাশিয়াইশ, জঙ্গলখাইন, বড়লিয়া, ধলঘাট, কেলিশহর, হাইদগাও, দক্ষিণভূর্ষি, ভাটিখাইন, ছনখরা, কচুয়াই, খরনা, শোভনদণ্ডী ইউনিয়ন; কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়ন, শিকলবাহা, চরলক্ষ্যা, বড়উঠান ইউনিয়ন। লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন, পদুয়া ইউনিয়ন, চরম্বা, চুনতি, কলাউজান ও পুটিবিলা ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। -আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!