ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত

লোহাগাড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির দপ্তর সম্পাদক (যুগ্ম সম্পাদক) কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নির্দেশে স্থানীয় নেতৃবৃন্দের অভিযোগের ভিত্তিতে সদ্য ঘোষিত চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের ১১টি ইউনিটের আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত করা হয়েছে। পর্যাপ্ত যাচাই-বাছাই শেষে পরবর্তীতে কমিটির ব্যাপারে সিদ্ধান্ত জানানো হবে।

লোহাগাড়া উপজেলা যুবদলের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম জানান, অর্থের বিনিময়ে অযোগ্যরা সদ্য গঠিত লোহাগাড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটিতে স্থান করে নিয়েছেন। উক্ত কমিটির আহবায়ক ও সদস্য সচিবসহ অনেকে দলীয় ও সাংগঠনিক কোন কর্মসূচিতে অংশগ্রহণ করতেন না। মাঠে-ময়দানে না থেকে শুধু ফেসবুক রাজনীতিতে সীমাবদ্ধ ছিল। সদ্য গঠিত আহবায়ক কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের অবমূল্যায়ন করা হয়েছে। উক্ত আহবায়ক কমিটির কার্যক্রম স্থগিত করার জন্য যুবদলের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানান। তদন্ত সাপেক্ষে ত্যাগী নেতাকর্মীদের সমন্বয়ে আহবায়ক কমিটি গঠনের দাবী জানিয়েছেন তৃণমূল নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর ৩১ সদস্য বিশিষ্ট লোহাগাড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটির অনুমোদন দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!