Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে অপহরণ, মুক্তিপণ নিতে এসে যুবক গ্রেপ্তার

লোহাগাড়ায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে অপহরণ, মুক্তিপণ নিতে এসে যুবক গ্রেপ্তার

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলা থেকে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণের ৭ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আবদুর রহিম (৪২) নামে এক যুবক গ্রেপ্তার হয়েছে। তিনি ইউনিয়নের সরাইয়া উত্তর পাড়ার মৃত কাসেম আলীর পুত্র ও চার সন্তানের জনক। অপহৃত ছাত্রী একই ইউনিয়নের গৌড়স্থান আখতারুল উলুম দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। দাবীকৃত মুক্তিপণের টাকা নিতে এসে রোববার (২৬ সেপ্টেম্বর) উপজেলা সদর বটতলী মোটর ষ্টেশন থেকে অপহরণকারীকে গ্রেপ্তার ও অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

ছাত্রীর পিতা বদিউল আলম জানান, গত ১৯ সেপ্টেম্বর সকালে তার মেয়ে মাদরাসায় এ্যাসাইনমেন্ট জমা দেয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। যথাসময়ে বাড়িতে ফিরে না আসায় সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করা হয়। সন্ধান না পাওয়া একইদিন থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে জানতে পারেন চার সন্তানের জনক আবদুর রহিম তার মেয়েকে কৌশলে নিয়ে গিয়ে টেকনাফে অবস্থান করছেন। এরপর বিভিন্ন মাধ্যমে তার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হয়। পরে তার মেয়েকে ফিরে পেতে ২ লাখ টাকা মুক্তিপণ দাবী করেন। বিষয়টি তিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেন। তার মেয়েকে সাথে নিয়ে দাবীকৃত মুক্তিপণের টাকা নিতে এসে পুলিশের হাতে গ্রেপ্তার হন আবদুর রহিম।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, মাদরাসা ছাত্রীকে অপহণের পর মুক্তিপণ দাবীর ঘটনায় গ্রেপ্তার আবদুর রহিমের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। উদ্ধার মাদ্রাসা ছাত্রীকে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!