Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ৪১ লাখ টাকার বিদেশী সিগারেট জব্দ, গ্রেপ্তার ২

লোহাগাড়ায় ৪১ লাখ টাকার বিদেশী সিগারেট জব্দ, গ্রেপ্তার ২

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পাচারকালে ৪১ লাখ টাকার বিদেশী সিগারেট জব্দ করেছে পুলিশ। এ সময় দুই পাচারকারীকে গ্রেপ্তার ও একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলা পরিষদ গেইটের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, যশোরের কোতয়ালী থানার কাশিমপুর ইউনিয়নের নুরপুর এলাকার মো. কোবাদ আলীর পুত্র মো. আরব আলী (২৮) ও ফেনীর পরশুরাম থানার পশ্চিম সাহেব নগর এলাকার সিরাজ মিয়ার পুত্র আনিস হোসেন সাগর (১৯)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামমুখি একটি কাভার্ডভ্যানে তল্লাশী করা হয়। এ সময় ১৬টি প্লাস্টিকের বস্তায় ২ হাজার ৬৯টি কাটুনে ২০ হাজার ৬৯০টি প্যাকেটে ৪১ লাখ ১৩ হাজার ৮শ শলাকা বিদেশী সিগারেট জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৪১ লাখ ৩৮ হাজার টাকা। শুল্ক ফাঁকি দিয়ে দেশে আনা এসব সিগারেট টেকনাফ থেকে কাভার্ডভ্যান যোগে চট্টগ্রাম নগরে নিয়ে যাচ্ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়। শুক্রবার (২৯ জুলাই) সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!