Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ১ কোটি ৬৫ লাখ টাকার ইয়াবাসহ দুই পাচারকারী গ্রেফতার, মিনিট্রাক ও প্রাইভেটকার জব্দ

লোহাগাড়ায় ১ কোটি ৬৫ লাখ টাকার ইয়াবাসহ দুই পাচারকারী গ্রেফতার, মিনিট্রাক ও প্রাইভেটকার জব্দ

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ১ কোটি ৬৫ লাখ টাকা ইয়াবাসহ দুই পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় জব্দ করা হয় ইয়াবা পাচারকাজে ব্যবহৃত মিনিট্রাক ও প্রাইভেটকার।

গ্রেফতারকৃতরা হলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার তালুকদার পাড়ার হারাধন চক্রবর্তীর পুত্র জনি চক্রবর্তী (৩১) ও কুমিল্লার কোতোয়ালী থানার কাপতান বাজার এলাকার মৃত বাবুল মিয়ার পুত্র মো. রাসেল (৩৬)।

এ উপলক্ষে শুক্রবার (২৪ জুলাই) সকাল সাড়ে ১১টায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ, ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম ও এসআই গোলাম কিবরিয়া।

সংবাদ সম্মেলনে হাসানুজ্জামান মোল্যা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলা সদর ইউনিয়নের লোহারদিঘীর পাড় এলাকায় চট্টগ্রাম শহরমুখী একটি প্রাইভেটকারে তল্লাশী চালানো হয়। এ সময় জনি চক্রবর্তীর কাছ থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। অপরদিকে, একইদিন রাত ৯টায় চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম শহরমুখী একটি মিনিট্রাকে তল্লাশী চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ মো. রাসেলকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ৫৫ হাজার পিস ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ৬৫ লাখ টাকা। তারা ইয়াবাগুলো কক্সবাজারের টেকনাফ থেকে চট্টগ্রাম শহরে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, ইয়াবাসহ গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এসআই গোলাম কিবরিয়া বাদী হয়ে মাদকদ্রব্য আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে। তারা দুইজনই পেশাদার ইয়াবা ব্যবসায়ী। শুক্রবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!