Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ভাবীকে খুনের অভিযোগে পলাতক দেবর গ্রেফতার

লোহাগাড়ায় ভাবীকে খুনের অভিযোগে পলাতক দেবর গ্রেফতার

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ভাবীকে খুনের অভিযোগে পলাতক দেবরকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে নগরীর অক্সিজেন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। একইদিন তাকে লোহাগাড়া থানায় হস্তান্তর করে র‌্যাব।

গ্রেফতারকৃতের নাম মো. মামুন (২৮)। তিনি উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের ভবানীপুর আজিজ ডাক্তার পাড়ার মৃত আবদুর রহমানের পুত্র। নিহত গৃহবধুর নাম আঞ্জুমান আক্তার গিন্নি (২৮)। তিনি ওই এলাকার প্রবাসী নুরুল আলমের স্ত্রী ও ৩ সন্তানের জননী।

নিহতের বড় ভাই মুহাম্মদ আলী জানান, বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দেবর মামুন ও দুই ঝা মিলে তার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তারা আমার বোনকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা করে আসছে। তিনি তার বোনকে হত্যার সাথে জড়িত সকলের দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করেন।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, অভিযুক্ত মামুনকে র‌্যাব- ৭ এর একটি দল গ্রেফতার করে থানায় হস্তান্তর করে। তাকে একইদিন আদালতে সোপর্দ করা হয়েছে। ঘটনার পর নিহত গৃহবধু গিন্নির দেবর মামুন, ঝা পাখি ও খালেদাকে আসামী করে ৩০৬ ধারায় থানায় একটি মামলা রুজু হয়েছিল। গ্রেফতার আসামীর জবানবন্দি ও ময়নাতদন্ত রিপোর্টের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনার পর থেকে আসামীরা পালিয়ে বেড়াচ্ছিল।

উল্লেখ্য, গত ২৪ মে সকালে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে রহস্যজনকভাবে নিহত হন গৃহবধু আঞ্জুমান আক্তার গিন্নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!