Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিক্রয় নিষিদ্ধ লাচ্ছা সেমাই ও ঘি জব্দ

লোহাগাড়ায় বিক্রয় নিষিদ্ধ লাচ্ছা সেমাই ও ঘি জব্দ

460

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় অভিযান চালিয়ে বিক্রয় নিষিদ্ধ লাচ্ছা সেমাই ও ঘি জব্দ করা হয়েছে। ২৬ মে রবিবার দুপুর ১টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপদ খাদ্য পরিদর্শক মুহাম্মদ শের আলী।

জানা যায়, লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনস্থ নাজিম উদ্দিনের মালিকাধীন চৌধুরী এন্টারপ্রাইজ হতে পরিবেশক প্রত্যাহারকৃত মধুবনের ৮৬ কেজি ৪শ গ্রাম (৪৩২ প্যাকেট) লাচ্ছা সেমাই ও পদুয়া বাজারে দু’দোকান থেকে ১ কেজি ৭শ গ্রাম বাঘাবাড়ি স্পেশাল ঘি ও ২৬ কেজি ৬শ গ্রাম (১৩৩ প্যাকেট) মধুবনের লাচ্ছা সেমাই জব্দ করা হয়েছে

মুহাম্মদ শের আলী জানান, বাংলাদেশ স্ট্যান্ডার্স অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) এবং মহামান্য হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ ৫২ ব্র্যান্ডের পণ্যের মধ্যে নিরাপদ খাদ্য আইনের ২০১৩ এর ধারা ৫৫এর অধীন প্রদত্ত ক্ষমতাবলে এ অভিযান করা হয়। জব্দকৃত লাচ্ছা সেমাইগুলো আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। তিনি আরো জানান, মহামান্য হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ ৫২ ব্রান্ডের পণ্য লোহাগাড়ায় কোনভাবে বিক্রি করতে দেয়া যাবেনা। যারা বিক্রি করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!