Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাড়িতে ঢুকে গৃহবধুর শ্লীলতাহানির চেষ্টা, গণপিটুনিতে যুবকের মৃত্যু

লোহাগাড়ায় বাড়িতে ঢুকে গৃহবধুর শ্লীলতাহানির চেষ্টা, গণপিটুনিতে যুবকের মৃত্যু

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে বাড়িতে ঢুকে গৃহবধুর শ্লীলতাহানির চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়দের গণপিটুনিতে সৈয়দ নুর (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) ভোররাত ৩টার দিকে ইউনিয়নের ডাক বাংলো বাগান পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সৈয়দ নুর উপজেলার আধুনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের নুর মোহাম্মদ সিকদার পাড়ার নুরুল ইসলাম প্রকাশ লালু ড্রাইভারের পুত্র।

গৃহবধু (ভিকটিম) জানান, তার স্বামী একজন ইটভাটার কর্মচারী। কাজের সুবাদে তিনি বাড়িতে ছিলেন না। ঘটনাররাতে প্রতিদিনের ন্যায় তার দুই সন্তানকে নিয়ে ঘুমাতে যান। গভীর রাতে বসতঘরের বাঁশের বেড়া কেটে দরজার ছিটকিনি খুলে ভেতরে প্রবেশ করেন এক যুবক। এরপর তার শ্লীলতাহানী চেষ্টা করলে উভয়ের মধ্যে ধস্তাধস্তি হয়। বিষয়টি তার দুই সন্তান টের পান। পরে তিনি ও সন্তানদের শোরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। স্থানীয়রা ওই যুবকের কবল থেকে তাকে উদ্ধার করেন। যুবকের আক্রমণে শরীরের বিভিন্ন জায়গায় আঘাতপ্রাপ্ত হয়েছেন বলে জানান তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, গৃহবধু ও তার সন্তানদের শোরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসেন। স্থানীয়রা যুবকের কবল থেকে গৃহবধুকে উদ্ধার করেন। পরে উত্তেজিত জনতা ওই যুবককে গণপিটুনি দেয়। এতে সে ঘটনাস্থলে নিহত হয়।

আধুনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য রাশেদুল ইসলাম জানান, চুনতিতে গণপিটুনিতে নিহত যুবক মানসিক ভারসাম্যহীন। ঘটনাস্থলের কাছাকাছি তার এক ফুফুর শ্বশুর বাড়ি রয়েছে। হয়তো সেই সুবাধে ওই যুবক সেখানে গিয়েছিল। তবে তার বিরুদ্ধে এলাকায় কোন অনৈতিক কাজের সাথে জড়িত থাকার অভিযোগ ছিল না।

এদিকে খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, নিহত যুবকের সুরতহাল লিপিবদ্ধ শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!