Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় চালক নিহত, আহত ৬

লোহাগাড়ায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় চালক নিহত, আহত ৬

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৬ জন। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহত বাস চালকের নাম নূর বক্স (৫৫)। তিনি নোয়াখালীর চাটখিলের মৃত আফাজ উদ্দিন পাটোয়ারীর পুত্র। আহতরা হলেন, নোয়াখালির শাহাদাত (২২), গাজীপুরের চন্দ্রগাজী এলাকার বেলাল উদ্দিন (২৮), মো. রাজিব (২১), মেহেদী হাসান (২০), রবিউল হাসান (৪০) ও এইচ এম হাবিব (২৫)। তারা সকলেই পিকনিক বাসের যাত্রী।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, গাজীপুরের চন্দ্রগাজী এলাকা থেকে সেন্টমার্টিন পরিবহণের একটি বাসে (ঢাকা-মেট্রো-১৫-৩৯৫৫) করে কক্সবাজার ভ্রমণে যাচ্ছিলেন তারা। ঘটনাস্থলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে বাসের সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। প্রায় ঘন্টা খানেক চেষ্টার পর বাসে আটকে থাকা চালককে উদ্ধার করে ফায়ার সার্ভিসের একটি টিম। অজ্ঞান অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, দুপুরে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স চালক অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তিকে চমেক হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বয়স আনুমানিক ৫৫ বৎসর। নিহতের লাশ বর্তমানে চমেক হাসপাতাল মর্গে রয়েছে।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার জুলহাস উদ্দিন জানান, প্রায় ঘন্টা খানেক চেষ্টার পর দূর্ঘটনা কবলিত বাসে আটক থাকা চালককে অজ্ঞান অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছি। পরে তাকে হাসপাতালে প্রেরণ করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুর রউফ জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। দূর্ঘটনায় আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দূর্ঘটনা কবলিত বাস হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!