Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

লোহাগাড়ায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১৫

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় যাত্রীবাহী বাস ও মালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরো ১৫ জন বাসের যাত্রী আহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ গেইট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর ইউনিয়নের বাদামতলা এলাকার মোহাম্মদ আলীর পুত্র মোহাম্মদ শওকত (২৫) ও ঝালকাঠির রাজাপুর এলাকার মোহাম্মদ জলিলের পুত্র মোস্তফিজুর রহমান (৩২)।

আহত বাসযাত্রী পিতা-পুত্রসহ ৩ জনের নাম-ঠিকানা পাওয়া গেছে। তারা হলেন কক্সবাজারের রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের পূর্ব পাড়ার মাওলানা সিরাজুল ইসলাম ৫৫), তার পুত্র ইমরান খান (২৮) ও একই ইউনিয়নের ঘোনারপাড়ার ইলিয়াছ সওদাগরের পুত্র শাহজালাল ইসলামী ব্যাংক খাতুনগঞ্জ শাখার কর্মকর্তা রায়হানুল আবেদিন তমাল (২৮)। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার মধ্যে ইমরানের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। আহত অন্যদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, চট্টগ্রাম শহরমুখী সৌদিয়া পরিবহণের বাস (চট্টমেট্রো ব-১১-০৬৬৮) ও বিপরীতমুখি ডায়মন্ড সিমেন্ট বোঝাই ট্রাকের (চট্টমেট্রো ট-১১-৩৩৬৮) মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহীটি মহাসড়কের উপরেই উল্টে যায় ও সিমেন্ট বোঝাই ট্রাকটি রাস্তার পাশে একটি নার্সারিতে ঢুকে পড়ে। দূর্ঘটনায় বাসের দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন। আহত ১৫ জনের মধ্যে ৬ জনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিন আরফাত জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনায় হাতহতদের উদ্ধার করা হয়। দূর্ঘটনা কবলিত বাস ও ট্রাক হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!