Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ফের বিক্রয় নিষিদ্ধ ধনিয়া-জিরার গুড়া ও ঘি জব্দ

লোহাগাড়ায় ফের বিক্রয় নিষিদ্ধ ধনিয়া-জিরার গুড়া ও ঘি জব্দ

image_printপ্রিন্ট করুন

481

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ফের অভিযান চালিয়ে বিক্রয় নিষিদ্ধ ২৭শ গ্রাম ধনিয়ার গুড়া, ৮৪৫ গ্রাম জিরার গুড়া ও ১৩শ গ্রাম ঘি জব্দ করা হয়েছে। আজ ৩ জুলাই বুধবার সকাল সাড়ে ১১টার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিরাপদ খাদ্য পরিদর্শক মুহাম্মদ শের আলী।

জানা যায়, উপজেলার আধুনগর খান হাটে ওসমান ষ্টোর থেকে রাধুনীর ৪৫০ গ্রাম জিরার গুড়া, ১ হাজার ৫০ গ্রাম ধনিয়ার গুড়া ও ১২শ গ্রাম প্রাণ প্রিমিয়াম ঘি, চুনতি বাজারের শাহ জব্বারিয়া ডিপার্টমেন্টাল ষ্টোর থেকে রাধূনীর ৪৫ গ্রাম জিরার গুড়া, ১৩শ গ্রাম ধনিয়ার গুড়া ও ১শ গ্রাম প্রাণ প্রিমিয়াম ঘি, একই বাজারের হোসাইন ষ্টোর থেকে রাধুনীর ৩৫০ গ্রাম জিরার গুড়া ও বটতলী মোটর ষ্টেশনের সততা ষ্টোর থেকে রাধুনীর ৩৫০ গ্রাম ধনিয়ার গুড়া জব্দ করা হয়।

মুহাম্মদ শের আলী জানান, বাংলাদেশ স্ট্যান্ডার্স অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) ও হাইকোর্ট কর্তৃক নিষিদ্ধ ২১ ব্র্যান্ডের পণ্যের বিরুদ্ধে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের গত ১৩ জুন ২০১৯ এর আদেশ মোতাবেক এ অভিযান করা হয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে ও অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!