ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে চুরি

লোহাগাড়ায় প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে চুরি

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে দক্ষিণ সুখছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে স্থানীয়রা বিদ্যালয়ের অফিস কক্ষের দরজার তালা ভাঙ্গা দেখতে পেয়ে কর্তৃপক্ষকে অবগত করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটলি দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অফিস কক্ষের দরজার তালা ভাঙ্গার খবর পেয়ে দ্রুত বিদ্যালয়ে ছুঁটে আসেন। চোরেরা অফিস কক্ষে ঢুকে স্টিলের আলমিরার ড্রয়ার থেকে আনুমানিক নগদ ৬ হাজার টাকা নিয়ে যায়। এলোমেলো করে ফেলে অফিস কক্ষে থাকা প্রয়োজনীয় কাগজপত্র। এছাড়া ২টি শ্রেণী কক্ষের তালাও ভাঙ্গা অবস্থায় পাওয়া যায়। ধারণা করা হচ্ছে বুধবার দিনগত রাতের যে কোন সময় এ ঘটনা ঘটেছে। বিদ্যালয়ে চুরির ঘটনাটি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসকে অবহিত করা হয়েছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দেলোয়ার হোসাইন জানান, বিদ্যালয়ে সীমানা প্রাচীর ও নৈশপ্রহরী না থাকায় চোরেরা নির্বিঘেœ এ ঘটনা ঘটিয়েছে। বিদ্যালয়ে নৈশপ্রহরী ও সীমানা প্রাচীর নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চুরির ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনাগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!