Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ছেলেকে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ পিতা

লোহাগাড়ায় ছেলেকে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ পিতা

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে তিন বছরের ছেলেকে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়েছেন পিতা। রোববার (২৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় ইউনিয়নের ১নং ওয়ার্ডের পুরাতন বিওসি এলাকার কুলসুমা ভবনে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধের নাম শফিক আহমদ (২৮)। তিনি নেত্রোকোনা জেলার সুসান দূর্গাপুর থানার মদুয়াকোনা এলাকার আবদুর রহমানের পুত্র। পেশায় স্ক্র্যাপ ব্যবসায়ী। ব্যবসার সুবাধে তিনি এখানে ভাড়া বাসায় থাকেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে আধুনগরের বায়তুন নুর পাড়ার মৃত আবদুস শুক্কুরের স্ত্রী কুলসুমা আক্তারের মালিকানাধীন কুলসুমা ভবনে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন আধাপাকা ভবনে ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন আগুন নিয়ন্ত্রণ আনতে চেষ্টা করে। খবর পেয়ে সাতকানিয়া সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে সবকিছু পুড়ে যায়।

ভবনের মালিক কুলসুমা আক্তার জানান, তার ভবনে ৩টি ভাড়া বাসা ছিল। তার মধ্যে ২টি অগ্নিদগ্ধ শফিক আহমদ ভাড়া নেয়। একটিতে পরিবার নিয়ে থাকতেন। অন্যটিতে ক্র্যাপ মালামাল রাখতেন। অপরটি খালি ছিল। বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে ভবনের সবকিছু পুড়ে যায়। এতে তার আনুমানিক ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি ভবনের বাসা ভাড়া নিয়ে সংসার চালাতেন।

অগ্নিদগ্ধের স্ত্রী নাজমা বেগম জানান, রুমের এক কোণা থেকে হঠাৎ বিকট শব্দে আগুনের সূত্রপাত। এ সময় তার স্বামী শফিক আহমদ বাসার বাহিরে অবস্থান করছিলেন। আগুন দেখে ছেলেকে বাসার বাহিরে আনতে গিয়ে তিনি অগ্নিদগ্ধ হন। আগুনে তার মুখ ও হাত-পায়ের অনেক অংশ পুড়ে গেছে। স্থানীয় তাকে উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারী হাসপাতালে চিকিৎসাসেবা দেয়া হয়। এছাড়া বাসার ভিতর থাকা তার স্বামীর ব্যবসার নগদ ৩ লাখ টাকা ও ২ লাখ টাকার মালামাল পুড়ে যায়। সবকিছু হারিয়ে তারা এখন অসহায় হয়ে পড়েছেন।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের ফায়ারম্যান খন্দকার অনিক জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় ঘন্টা খানেক চেষ্টার আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!