ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় চড়া দামে গরু ও মহিষের মাংস বিক্রি

লোহাগাড়ায় চড়া দামে গরু ও মহিষের মাংস বিক্রি

57486543_862370454117248_527200466715541504_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় চড়া দামে বিক্রি হচ্ছে গরু ও মহিষের মাংস। আজ ২১ এপ্রিল রবিবার পবিত্র শবে বরাতের দিন বটতলী মোটর ষ্টেশনসহ বিভিন্ন হাট-বাজারে চড়া দামে মাংস বিক্রির অভিযোগ করেছেন অনেক ক্রেতা। চড়া দামে গরু ও মহিষের মাংস বিক্রি হওয়ায় অনেকে মুরগির মাংস কিনেছেন। আবার অনেকে খালি হাতে বাড়ি ফিরেছেন।

ক্রেতারা জানান, স্থানীয় প্রশাসন কর্তৃক মূল্য নির্ধারণ করে না দেয়ায় বিক্রেতারা যেই যার মতো দাম নির্ধারণ করে মাংস বিক্রি করছেন। জানা যায়, গরু ও মহিষের মাংস প্রতি কেজি সকালে ৭০০ থেকে ৮০০ টাকা পর্যন্ত এবং দুপুরে ৬৫০ টাকায় বিক্রি হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন ক্রেতারা।

এ ব্যাপারে লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) পদ্মাসন সিংহ সাংবাদিকদের জানান, পবিত্র রামজানকে সামনে রেখে মাংস বিক্রেতাদের নিয়ে শীঘ্রই একটি বৈঠক করা হবে। বৈঠকে মাংস বিক্রির মূল্য নির্ধারণ করে দেয়া হবে। যারা নির্ধারিত মূল্যের বেশী দামে মাংস বিক্রি করবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে পার্শ্ববর্তী উপজেলা চকরিয়ায় মাংস বিক্রির মূল্য নির্ধারণ করে দিয়েছেন পৌরসভা মেয়র। হাড় বিহীন গরু ও মহিষের মাংস (প্রতি কেজি) ৫৫০ টাকা, ২৫০ গ্রাম হাড়সহ গরু ও মহিষের মাংস (প্রতি কেজি) ৫০০ টাকা ও ছাগলের মাংস (প্রতি কেজি) ৬৫০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!