Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় কলেজের শ্রেণিকক্ষে ছাত্রীর টিকটক ভিডিও!

লোহাগাড়ায় কলেজের শ্রেণিকক্ষে ছাত্রীর টিকটক ভিডিও!

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় চুনতি সরকারি মহিলা কলেজের শ্রেণিকক্ষে টিকটক ভিডিও ধারণ করেছে এক ছাত্রী। শনিবার (২৫ সেপ্টেম্বর) ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে, ভিডিওটি কবে ধারণ করা হয়েছে তা জানা যায়নি। এ নিয়ে এলাকায় চলছে নানা আলোচনা-সমালোচনা।

ভিডিওতে দেখা যায়, পরনে কলেজ ইউনিফর্ম। শ্রেণিকক্ষে শিক্ষক ক্লাস নেয়ার স্থানে দাঁড়িয়ে টিকটক ভিডিওটি ধারণ করা হয়েছে। ওই ছাত্রীর পেছনে শ্রেণিকক্ষের সাদাবোর্ড ও কলেজের নামফলক দেখা যাচ্ছে। ১৯ সেকেন্ডের সেই টিকটক ভিডিওতে গানের সাথে নানা অঙ্গভঙ্গি করে নাচতেও দেখা গেছে।

স্থানীয়রা জানান, চুনতি সরকারি মহিলা কলেজের মতো প্রতিষ্ঠানে এটা কেমনে সম্ভব ? এ ধরণের ভিডিও শিক্ষাপ্রতিষ্ঠানের ভেতরে করা খুবই দুঃখজনক। প্রতিষ্ঠানের ভাবমূর্তি রক্ষার জন্য কলেজ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ কামনা করেছেন। এছাড়া দীর্ঘদিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীরা ঝুঁকে পড়েছে ফেসবুক, ইউটিউব, ইন্সটাগ্রাম, টিকটক ও লাইকির মতো প্ল্যাটফর্মে। যার ফলে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরও সেই আসক্ত কমাতে পারছে না। করোনার এই সময়ে এসব প্ল্যাটফর্মে ব্যবহারকারীর সংখ্যা বহুগুণ বৃদ্ধি পেয়েছে।

চুনতি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মুহাম্মদ আবু নঈম আজাদ জানান, শ্রেণিকক্ষে এ ধরণের ভিডিও ধারণ করা খুবই বেমানান। কলেজে অনেক ছাত্রী রয়েছে। তাই ভিডিও দেখেও ওই ছাত্রীর পরিচয় জানা যায়নি। তবে তাকে সনাক্তের চেষ্টা চলছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!