Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে ছিটানো হল জীবানুনাশক

লোহাগাড়ায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে ছিটানো হল জীবানুনাশক

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে ৯ হাজার লিটার জীবানুনাশক ছিটানো হয়েছে। শনিবার (২৮ মার্চ) বেলা ১২টা থেকে এ জীবানুনাশক ছিটানো শুরু হয়।

উপজেলা প্রশাসন ও বাংলাদেশ সেনাবাহিনীর যৌথ উদ্যোগে এ কার্যক্রম পরিচালনা করা হয়। সড়ক ও জনপথ (সওজ) বিভাগের ওয়াটার ভাউচারের মাধ্যমে এ জীবানুনাশক ছিটানো হয়েছে।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তৌছিফ আহমেদ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার পদুয়া এলাকায় জীবানুনাশক ছিটানোর কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল আবদুল মতিন পিএসসি ও কক্সবাজার সদর দপ্তর- ১০ পদাতিক ডিভিশনের মেজর শেখ ফয়সাল আল বশীর।

জানা যায়, উপজেলার পদুয়া তেওয়ারীহাট ও বটতলী মোটর স্টেশনসহ বেশ কয়েকটি জনবহুল বাজার ও বহু দোকানপাট রয়েছে। এছাড়াও রয়েছে বিভিন্ন গাড়ির গ্যারেজ ও স্টেশন। ফলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া সীমানায় জনসমাগম হয় বেশি। এ অবস্থায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে উপজেলা প্রশাসন মহাসড়কের দুই পাশে জীবানুনাশক ছিটিয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী যৌথ কার্যক্রম চালিয়ে যাচ্ছে। মহাসড়কের পাশে জনসমাগম বেশি হওয়ায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে জীবানুনাশক ছিটানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!