Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় আহমদ মেম্বার সড়কের ‘নামফলক’ গোল মোহাম্মদপাড়া সড়কে

লোহাগাড়ায় আহমদ মেম্বার সড়কের ‘নামফলক’ গোল মোহাম্মদপাড়া সড়কে

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া সড়কের নামফলক নিয়ে বিভ্রাট দেখা দিয়েছে। এক সড়ক সংস্কারের জন্য বরাদ্দকৃত অর্থ অন্য সড়কে ব্যয় করা হয়েছে বলে স্থানীয় অভিযোগ করছেন। গতো শনিবার এক সড়কের নামফলক অন্য সড়কে দেখে স্থানীয়দের দৃষ্টিগোচর হলে, এ নিয়ে নানা জল্পনা-কল্পনা সৃষ্টি হয়।

স্থানীয়রা জানান, লোহাগাড়া সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে আহমদ মেম্বার সড়ক ও একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডে গোল মোহাম্মদপাড়া সড়ক অবস্থিত। দেওয়ানজি পুকুর পাড় হতে আহমদ মেম্বার বাড়ি পর্যন্ত সড়কে ইটের সলিং কাজ না করে সড়কের নামফলক গোল মোহাম্মদপাড়া সড়কে স্থাপন করা হয়েছে। অথচ গত ১০ বছরেও দেওয়ানজি পুকুর পাড় হতে আহমদ মেম্বার বাড়ি পর্যন্ত সড়কে কোন সংস্কার কাজ হয়নি। নামফলকে উল্লেখ রয়েছে ২০১৫-১৬ অর্থবছরে ২ লাখ টাকার এলজিএসপি-২ অর্থায়নে দেওয়াজি পুকুরপাড় হতে আহমদ মেম্বার বাড়ি সড়কে ব্রীক সলিং প্রকল্প লোহাগাড়া সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ নুরুচ্ছফা চৌধুরী বাস্তবায়ন করেন। ওই প্রকল্পের সভাপতি ছিলেন স্থানীয় মহিলা সদস্য কহিনুর আক্তার।

গোল মোহাম্মদ পাড়ার সাইফুল ইসলাম জানান, কে বা কারা আমাদের বাড়ির দেওয়ালে নামফলক সেঁটে দিয়েছে। তবে আমাদের সড়কের নাম গোল মোহাম্মদপাড়া সড়ক। আহমদ মেম্বার সড়ক ৬নং ওয়ার্ডে অবস্থিত।

স্থানীয় আবদুল সবুর সওদাগর, ইকবাল হোসেন ও শফিকুর রহমান জানান, আহমদ মেম্বার সড়কের নাম ব্যবহার করে গোল মোহাম্মদপাড়া সড়কে নামফলক সাঁটানো হয়েছে। তবে আহমদ মেম্বার সড়কে কোন উন্নয়নের কাজ হয়নি। এটি প্রতারণা ছাড়া কিছুই না। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন তারা।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, স্থানীয়রা আমাকে বিষয়টি অবহিত করেছেন। তবে কাজটি স্থানীয় মহিলা সদস্য কহিনুর আক্তারের। কহিনুর আক্তার জানান, এ ব্যাপারে সরেজমিনে না গিয়ে কিছু বলা যাচ্ছে না।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তৌসিফ আহমেদ সাংবাদিকদের জানান, এটি কোন প্রকল্পের আওতায়, কোন সালের কাজ, তা তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!