Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ার ৩ ইউপিতে শীতবস্ত্র ও সুরক্ষা সামগ্রী বিতরণ

লোহাগাড়ার ৩ ইউপিতে শীতবস্ত্র ও সুরক্ষা সামগ্রী বিতরণ

image_printপ্রিন্ট করুন

লোহাগাড়ায় চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে ৩ ইউনিয়নের অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও করোনা প্রতিরোধে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) লোহাগাড়া সদর, আমিরাবাদ ও আধুনগর ইউপি চেয়ারম্যানদের হাতে এসব সামগ্রী তুলে দেন জেলা পরিষদ সদস্য আনোয়ার কামাল। শীতবস্ত্র ও সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে কম্বল, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী, আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নাজিম উদ্দিন, আমিরাবাদ ইউপি’র প্যানেল চেয়ারম্যান আলী আক্কাস ও বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সহকারি মিরান হোসেন মিজান। এছাড়া তিন ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা পরিষদ সদস্য আনোয়ার কামাল জানান, চলতি মৌসুমে শীতের প্রকোপ বেশি। তাই জেলা পরিষদের পক্ষ থেকে লোহাগাড়ার দুস্থ ও অসহায়ের জন্য শীতবস্ত্র ও কভোডি সুরক্ষা সামগ্রী নিয়ে এসেছি। আগামীতে উপজেলার অন্য ইউনিয়নেও দেয়া হবে।

তিনি আরো জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরকে এগিয়ে আসতে হবে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!