Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | লোহাগাড়ার শিক্ষিকা লাইলা বিলকিছের ফিলিপাইন যাত্রা

লোহাগাড়ার শিক্ষিকা লাইলা বিলকিছের ফিলিপাইন যাত্রা

image_printপ্রিন্ট করুন

476

ফিলিপাইনের ম্যানিলা শহরে ৭ দিন ব্যাপী অনুষ্ঠিতব্য “মর্ডাণ স্কুল ম্যানেজমেন্ট প্র্যাকটিস” শীর্ষক এক শিক্ষা ট্যুারে অংশ নিতে ফিলিপাইন যাচ্ছেন লোহাগাড়ার শিক্ষিকা লাইলা বিলকিছ বেগম। আজ ৩০ জুন ২০১৯ ইং রাতে তিনি ফিলিপাইনের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন। ট্যুর শেষে আগামী ৮ জুলাই দেশে ফিরবেন বলে জানা গেছে।

লাইলা বিলকিছ বেগম চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা সদর ফয়েজ-শফি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন। তিনি ২০০৩ সালে উপজেলার মধ্য কলাউজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা পদে যোগদানের মধ্য দিয়ে শিক্ষকতা জীবন শুরু করেন। ইতিপূর্বে তিনি ২০১৬ সালে চট্টগ্রাম জেলা পর্যায়ে শ্রেষ্ট শিক্ষিকা নির্বাচিত হন। একই সালে লোহাগাড়া উপজেলা পর্যায়েও শ্রেষ্ট শিক্ষিকা নির্বাচিত হন। ২০১৪ সালে লোহাগাড়া উপজেলা ‘জয়িতা’ সম্মাননা পুরস্কার লাভ করেছিলেন। ২০১৩ সালে বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ২৪ আয়োজিত “হোম মেকার অব দ্যা ইয়ার ২০১৩” জাতীয় পর্যায়ে সেরা হোম মেকার হিসেবে নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে তিনি লোহাগাড়া উপজেলা শিল্পকলা একাডেমীর যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

এছাড়াও শিক্ষকতার পাশাপাশি গান, আবৃত্তি ও উপস্থাপনায়ও বেশ পারদর্শী শিক্ষিকা লাইলা বিলকিছ। তিনি লোহাগাড়ার বিশিষ্ট রাজনীতিবিদ, শিক্ষানুরাগী ও সমাজসেবক সাজ্জাদুর রহমান চৌধুরীর স্ত্রী। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!