Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সদ্যবিবাহিত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

লোহাগাড়ায় সদ্যবিবাহিত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় রিদওয়ানুল ইসলাম (২৪) নামে সদ্যবিবাহিত এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার(৩০ জুন) সকাল ৯টার দিকে সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহপীর পাড়ায় নিজ বসতঘরের শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত রিদওয়ানুল ইসলাম ওই এলাকার মৃত মোস্তাক আহমদের পুত্র। তিনি পেশায় দিনমজুর।

নিহতের মা আয়েশা বেগম জানান, গতকাল বুধবার রাতে কাজ থেকে ফিরে পরিবারের সবার সাথে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে যায় রিদওয়ানুল। সকাল ৬টার দিকে ঘুম থেকে উঠে সিলিং ফ্যানের হুকের সাথে ঝুলন্ত অবস্থায় তার ছেলেকে দেখতে পান তিনি। তার চিৎকারে পরিবারের অন্যরা এগিয়ে এসে তার ছেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়।

তিনি জানান, প্রায় ২৫ দিন পূর্বে তার ছেলেকে বিয়ে করান। বিয়ের তিন দিন পর ছেলের বউ বাপের বাড়িতে চলে যায়। এরপর ছেলের বউকে শ্বশুরবাড়িতে আসতে দেয়নি মেয়ের পরিবার। এ নিয়ে তার ছেলে চিন্তিত ছিল। তবে তার ছেলের আত্মহত্যা করার কারণ জানাতে পারেননি তিনি।

স্থানীয়রা জানায়, ওই পরিবারের সাথে আশপাশের মানুষের তেমন যোগাযোগ নেই। বিভিন্ন সময় ওই বাড়িতে অচেনা মানুষের যাতায়াত দেখা যায়। ধারণা করা হচ্ছে তাদের পরিবারের এসব অসামাজিক কর্মকাণ্ডের ব্যাপারে অবগত হয়ে ছেলের বউকে বাপের বাড়ি থেকে শ্বশুরালয়ে আসতে দেয়া হয়নি। এ নিয়ে দুঃশ্চিন্তাগ্রস্ত হয়ে রিদওয়ানুল ইসলাম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

লোহাগাড়া থানার এসআই রুহুল আমিন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে রিদওয়ানুল ইসলাম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের গলায় ফাঁস লাগানোর চিহ্ন ছাড়া শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*