ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | লোহাগাড়ায় দোকানদারের প্রহারে পল্লী বিদ্যুতের ২ কর্মচারী আহত : আটক ১

লোহাগাড়ায় দোকানদারের প্রহারে পল্লী বিদ্যুতের ২ কর্মচারী আহত : আটক ১

115

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনের কাঁচাবাজারে পল্লী বিদ্যুতের বকেয়া বিলের টাকা আদায় করতে গিয়ে ২৯ ডিসেম্বর সকাল সাড়ে ১১টায় দোকানদারের প্রহারে ২ কর্মচারী আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

ঘটনাস্থল থেকে উপজেলার আমিরাবাদ কিল্লার আন্দর এলাকার আবুল কাশেমের পুত্র হাবিবুর রমজান (২৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে লোহাগাড়া থানায় মামলা রুজু করা হয়েছে।

আহতরা হলেন বকেয়া টাকা আদায়ের টিম লিডার লাইনম্যান মোঃ আনসারুল করিম (৩৭) ও ম্যাসেঞ্জার সাজ্জাদ হোসেন (২৮)।

প্রত্যক্ষদর্শী ও এজাহার সূত্রে জানা যায়, ঘটনারদিন লোহাগাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের লাইনম্যান আনসারুল করিমের নেতৃত্বে একটি টিম লোহাগাড়া কাঁচাবাজারে দোকানদার গোলম নবীর পুত্র নজির আহমদ সওদাগরের দোকানে বকেয়া বিদ্যুৎ বিল আদায় করতে যায়। দোকানদার বকেয়া বিদ্যুৎ বিল আদায়ে অনিহা প্রকাশ করলে তারা (পল্লী বিদ্যুতের কর্মচারী) সংযোগটি বিচ্ছিন্ন করে দেয়। এতে দোকানদার ক্ষিপ্ত হয়ে তাদের উপর প্রহার করে।

লাইনম্যান আনসারুল করিম বলেন, দোকানদারের প্রহার থেকে রক্ষা পেতে প্রাণে বাঁচতে দৌড়ে অন্যত্র চলে যায়। তার সঙ্গে থাকা সাজ্জাদকে বেদম মারধর করে। পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে সাজ্জাদকে আহতবস্থায় উদ্ধার করে উপজেলার একটি প্রাইভেট হাসপালে ভর্তি করেন। তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

লোহাগাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মোঃ বেলায়েত হোসেন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। হামলাকারীদের ব্যাপারে লোহাগাড়া থানায় এজেহার দায়ের করেছেন।

biman-ad

লোহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই আমান উল্লাহ বলেন, এ ব্যাপারে লোহাগাড়া পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের সহকারী এনফোর্সম্যান্ট অডিনেটর মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বাদি হয়ে একটি এজেহার দায়ের করেছেন এবং একজন আটকও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!