Home | দেশ-বিদেশের সংবাদ | লামায় প্রবাসীর স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় আটক ৬

লামায় প্রবাসীর স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় আটক ৬

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : বান্দরবানের লামায় প্রবাসীর স্ত্রী ও দুই মেয়েকে হত্যার ঘটনায় ছয় জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে পাঁচ জনকে ও শনিবার সকালে স্থানীয় এক যুবককে আটক করা হয়।

আটককৃতরা হলেন- নিহত মাজেদা বেগমের দেবর মো. শাহালম (৪০) ও মো. আবদুল খালেক (৪০), নিহতের বড় বোন রাহেলা বেগম (৪০), তার স্বামী মো. আবদুর রহিম (৪৮), হাফেজ মো. সায়েদুর রহমান ও স্থানীয় যুবক মো. রবিঊল হোসেন (২১)।

বান্দরবানের র‍্যাব-৭ এর কোম্পানী কোমান্ডার এএসপি নিত্যান্দ দাস জানান, আমরা যাদের সন্দেহ করছি ইতোমধ্যে তাদের অনেককে পুলিশ আটক করছে।  দুই-একদিনের মধ্যে আমরা কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারব। অবজারভার

শুক্রবার রাত ৮টা ১৫ মিনিটের দিকে লামা পৌরসভার চাম্পাতলী গ্রামে কুয়েত প্রবাসী নুর মোহাম্মদের বসতঘর থেকে তার স্ত্রী ও দুই মেয়ের লাশ উদ্ধার করে পুলিশ।

লামা পুলিশ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. রেজাওয়ানুল ইসলাম ও ভারপ্রাপ্ত মো. মিজানুর রহমান জানান, প্রবাসীর ঘরের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখি মা মেয়েসহ ৩ জনের লাশ মেঝেতে পড়ে আছে।  লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ভোর ৪টার দিকে বান্দরবান পাঠানো হয়।  তিনি আরও জানান, ঘরের আলমিরা, ওয়্যারড্রপ ভাঙ্গা এবং চুরি-ডাকাতিরও আলামত পাওয়া গেছে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!