Home | দেশ-বিদেশের সংবাদ | লরির ধাক্কায় প্রাণ গেল বাবা ও দুই কন্যার

লরির ধাক্কায় প্রাণ গেল বাবা ও দুই কন্যার

image_printপ্রিন্ট করুন

80496998_742999322860141_2981742862988738560_n20191228110750

নিউজ ডেক্স : সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছে। শনিবার (২৮ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদার হাট বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বেপরোয়া লরির ধাক্কায় দুটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুই কন্যা ও অপরজন চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

নিহতরা হলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু ও দুই কন্যা আতরা আনান খান (১৩) এবং তাসনিম জামান খান (১১)। গুরতর আহতরা হলেন স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ছেলে মন্টু (১০)।

বার আউলিয়া হাইওয়ে পুলিশের এসআই কাউছার বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি বেপরোয়া লরির ধাক্কায় প্রাইভেটকারের দুই শিশু নিহত হয়েছে। বাকিদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, দুর্ঘটনায় আহত তিনজনকে চমেকে ভর্তি করা হয়। তাদের মধ্যে সাইফুজ্জামান মিন্টু বেলা সাড়ে ১১টার দিকে মারা গেছেন।

জানা গেছে, চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া সাইফুজ্জামান মিন্টু বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক। এছাড়া হাসপাতালে ভর্তি বাকি দুইজন হলেন নিহত মিন্টুর স্ত্রী কনিকা আক্তার ও ছেলে মন্টি। ঘটনাস্থলে নিহত দুই শিশু তাদেরই সন্তান। পরিবারটি প্রাইভেটকারে বান্দরবান থেকে ঢাকা ফিরছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!