Home | দেশ-বিদেশের সংবাদ | রোজিনা ইসলামের মামলার প্রতিবেদন ১৫ জুলাই

রোজিনা ইসলামের মামলার প্রতিবেদন ১৫ জুলাই

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের মামলার প্রতিবেদন জমা দেওয়ার জন্য আগামী ১৫ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৮ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম মামলার এজাহার গ্রহণ করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফ হোসেন সরদারকে এ সময়ের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার জন্য নির্দেশ দেন। বাংলানিউজ

এর আগে রোজিনা ইসলামের জিজ্ঞাসবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। তার বিরুদ্ধে সরকারি নথি চুরির অভিযোগে হওয়া মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার ভারপপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান সরদার রিমান্ডের এ আবেদন করেন। এদিন একই আদালত তার রিমান্ড আবেদন নামঞ্জুর করে আদেশ দেন।

সোমবার রাতেই রোজিনা ইসলামের বিরুদ্ধে শাহবাগ থানায় একটি মামলা করা হয়েছে। মামলার নম্বর-১৬। সোমবার রাত সাড়ে ৮টার দিকে রোজিনা ইসলামকে সচিবালয় থেকে পুলিশি পাহারায় শাহবাগ থানায় নেওয়া হয়।

দণ্ডবিধি ৩৯৭ এবং ৪১১ অফিসিয়াল সিক্রেসি অ্যাক্ট ১৯২৩ এর ৩/৫ এর ধারায় এ মামলা করেন স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব শিব্বির আহমেদ ওসমানী। এ মামলার একমাত্র আসামি করা হয়েছে রোজিনা ইসলামকে। তার বিরুদ্ধে সরকারি নথি সরানো ও ছবি তোলার অভিযোগ দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!