Home | দেশ-বিদেশের সংবাদ | রিফাত ফরাজী গ্রেপ্তার, রেঞ্জ ডিআইজির সংবাদ সম্মেলন

রিফাত ফরাজী গ্রেপ্তার, রেঞ্জ ডিআইজির সংবাদ সম্মেলন

image_printপ্রিন্ট করুন

1203352

নিউজ ডেক্স : চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার দ্বিতীয় প্রধান আসামি রিফাত ফরাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে তথ্য জানাতে সংবাদ সম্মেলন করা হয়। বুধবার সকাল সাড়ে ৯টায় বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরগুনার পুলিশ মো. মারুফ হোসেন, বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন প্রমুখ। সংবাদ সম্মেলনে তিনি বলেন, গতকাল রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা থেকেই রিফাত ফরাজীকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাকে আদালতে তোলা হবে।

রিফাত শরীফ হত্যা মামলায় এ নিয়ে এজাহারভুক্ত পাঁচজন এবং সন্দেহভাজন হিসেবে পাঁচজন মোট ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া এ মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

মামলার এজাহারভুক্ত গ্রেপ্তারকৃতরা হলেন মামলার ২ নম্বর আসামি রিফাত ফরাজী (২৩), ৪ নম্বর আসামি চন্দন (২১), ৯ নম্বর আসামি মো. হাসান (১৯), ১১ নম্বর আসামি মো. অলিউল্লাহ অলি (২২), ১২ নম্বর আসামি টিকটক হৃদয় (২১)। এ ছাড়া রিফাত শরীফ হত্যাকাণ্ডে সংশ্লিষ্টতার অভিযোগে ভিডিও ফুটেজ ও অন্যান্য তথ্যের ভিত্তিতে গ্রেপ্তারকৃতরা হলেন মো. নাজমুল হাসান (১৯), তানভীর (২২), মো. সাগর (১৯), কামররুল হাসান সাইমুন (২১) ও রাফিউল ইসলাম রাব্বি।

গ্রেপ্তারকৃতদের মধ্যে চন্দন ও হাসান সাত দিনের এবং সাগর, সাইমুন ও নাজমুল পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন। আর রিফাত হত্যাকাণ্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে মামলার ১১ নম্বর আসামি অলি ও ফুটেজ দেখে সন্দেহভাজন হিসেবে আটক হওয়া অভিযুক্ত তানভীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!