Home | দেশ-বিদেশের সংবাদ | রাতে ঢাকায় আনা হবে সাহারা খাতুনের মরদেহ

রাতে ঢাকায় আনা হবে সাহারা খাতুনের মরদেহ

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মরদেহ শুক্রবার (১০ জুলাই) রাতে ব্যাংকক থেকে ঢাকায় আনা হবে। পরে শনিবার (১১ জুলাই) বনানী কবরস্থানে তাকে দাফন হবে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য জানান।

বিপ্লব বড়ুয়া বলেন, ইউএস বাংলার একটি ফ্লাইটে সাহারা খাতুনের মরদেহ ঢাকায় আনা হবে। থাইল্যাণ্ডের স্থানীয় সময় রাত ৯টার দিকে ফ্লাইটটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেবে। শনিবার বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে। তবে সময় এখনো ঠিক হয়নি।

সাহারা খাতুন বৃহস্পতিবার রাত ১১টা ৪০ মিনিটে থাইল্যাণ্ডের বাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে দীর্ঘদিন ধরে অসুস্থ সাহারা খাতুনকে উন্নত চিকিসার জন্য গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ডে নেওয়া হয়।

সাহারা খাতুন ২০০৮ সালে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এই আসনে তিনি পর পর তিন বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। ২০০৯ সালে আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠন হলে তিনি দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পান। এর পর ওই মন্ত্রীসভায় তার দপ্তর পরিবর্তন হলে তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব পান। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!