Home | দেশ-বিদেশের সংবাদ | মাদরাসায় শিশু শিক্ষার্থীকে মারধরের মামলায় শিক্ষক কারাগারে

মাদরাসায় শিশু শিক্ষার্থীকে মারধরের মামলায় শিক্ষক কারাগারে

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : হাটহাজারীর মারকাজুল কোরআন ইসলামি অ্যাকাডেমি মাদরাসায় মো. ইয়াসিন ফরহাদ (৭) নামে এক শিক্ষার্থীকে বেধড়ক মারধরের ঘটনায় গ্রেফতার শিক্ষক হাফেজ ইয়াহিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে চট্টগ্রাম জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জিহান সানজিদা শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। হাফেজ ইয়াহিয়া রাঙ্গুনিয়ার সরফভাটা গ্রামের মোহাম্মদ ইউনুসের ছেলে। তিনি মারকাজুল কোরআন ইসলামি অ্যাকাডেমি মাদরাসার হিফজ বিভাগের শিক্ষক।  

চট্টগ্রাম জেলা কোর্ট পরিদর্শক হুমায়ুন কবির বলেন, শিশু শিক্ষার্থীকে মারধরের ঘটনায় গ্রেফতার শিক্ষক হাফেজ ইয়াহিয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তবে তার রিমান্ড আবেদন করা হয়নি। বাংলানিউজ  

মারধরের ঘটনায় অভিযুক্ত শিক্ষক হাফেজ ইয়াহিয়াকে বুধবার (১০মার্চ) বিকেলে হাটহাজারী পৌরসভার কামাল পাড়া পশু হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানিয়েছেন হাটহাজারী থানার পরিদর্শক (অপারেশন) মো. তৌহিদ।

এদিকে হাটহাজারীর ওই মাদরাসায় শিক্ষার্থী মো. ইয়াসিন ফরহাদকে মারধরের ঘটনায় সংশ্লিষ্ট শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ কী ব্যবস্থা নেওয়া হয়েছে, তা জানতে চেয়েছেন হাইকোর্ট। রোববারের (১৪ মার্চ) মধ্যে প্রশাসন ওই শিক্ষকের বিরুদ্ধে আইনানুগ কী ব্যবস্থা নেওয়া হয়েছে, শিশুর চিকিৎসাসেবা ও নিরাপত্তায় ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা ইত্যাদি বিষয় প্রতিবেদনের মাধ্যমে হাইকোর্টকে জানাবে।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ বি এম আব্দুল্লাহ আল মাহমুদ বাশার বিষয়টি নজরে আনার পর বৃহস্পতিবার (১১ মার্চ) বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি শাহেদ নুরউদ্দিনের ভার্চ্যুয়াল বেঞ্চ এ আদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!