Home | দেশ-বিদেশের সংবাদ | মাকে অচেতন করে শিশু ছিনতাই

মাকে অচেতন করে শিশু ছিনতাই

নিউজ ডেক্স : মাত্র ১৪ দিন বয়সী শিশু পুত্রকে ডাক্তার দেখাতে গিয়ে গাড়ির জন্য রাস্তায় অপেক্ষা করছিলেন মা জেনি আক্তার। এ সময় একটি সিএনজি অটোরিকশা এসে দাঁড়ায় তার সামনে।

গাড়িটিতে উঠে দেখেন সেখানে এক নারী। সীতাকুণ্ডের জোড় আমতল থেকে ভাটিয়ারী যাওয়ার পথে ওই নারী জেনি আক্তারের মাথায় হাত বুলিয়ে দিয়ে বলেন, আপনার বাচ্চাটাতো সুন্দর, একথা শুনার পর আর কিছু মনে নাই জেনি আক্তারের।

এরপর জেনি আক্তারকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে বাচ্চা নিয়ে চম্পট ওই নারী। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার সময় উপজেলার ভাটিয়ারী এলাকায়। এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিএম ডিপুর পূর্ব পার্শ্বে মোল্লাপাড়া গ্রামের ইয়াসিনের স্ত্রী জেনি আক্তার বলেন, আমি সকালে আমার ১৪ দিন বয়সের শিশু পুত্রকে ডাক্তার দেখাতে নিয়ে যায় উপজেলার জোড়ামতল এলাকায়।

ওই সময় ডাক্তারের সাক্ষাত না পেয়ে ভাটিয়ারীতে যাওয়ার জন্যে রাস্তায় দাঁড়ালে আমার সামনে একটি সিএনজি অটোরিকশা এসে দাঁড়ায়। চালক কোথায় যাবো জিজ্ঞেস করলে আমি ভাটিয়ারী যাবো বলে ওই গাড়িতে উঠে দেখি সেখানে এক নারী বসা।

কিছু দূর যাওয়ার পর ওই নারী আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বলেন, আপনার বাচ্চাটাতো সুন্দর আছে আমাকে একটু দেন দেখি। মাথায় হাত লাগানোে পর থেকে আমার মাথা ঘুরতে থাকে। আমি তার দিকে থাকিয়ে আছি কিন্তু কোন কথা বলার আর শক্তি পাচ্ছিনা।

ভাটিয়ারী শহীদ মিনারের সামনে আসার পর আমাকে বলেছে আপনি গাড়ি থেকে নামুন বাচ্চা দিচ্ছি। আমি গাড়ি থেকে নামা মাত্রই গাড়িটি চলে যায়।

আমাকে চেতনানাশক ওষুধ লাগিয়ে আমার শিশুকে নিয়ে পালিয়ে যায় ওই নারী ছিনতাইকারী। কিছুক্ষণ পর আমি স্বাভাবিক জ্ঞানে ফিরলে আমার সন্তানকে খুঁজতে থাকি। এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানায় জেনি আক্তার বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*