ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মহেশখালীতে উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার

মহেশখালীতে উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার

download

নিউজ ডেক্স : কক্সবাজারের মহেশখালীতে নাশকতা মামলায় অভিযুক্ত উপজেলা ভাইস চেয়ারম্যান মৌলভী জহির উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়।

জহির উদ্দিন গত ২৫ অক্টোবর নির্বাচন বানচাল ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে মহেশখালী পৌরসভার লামার বাজার এলাকায় নাশকতার চেষ্টা ও পুলিশের সঙ্গে মারামারির অভিযোগে দায়ের করা মামলার আসামি। তিনি মহেশখালী পৌর এলাকার পুটিবিলার মৃত মোজাহের মিয়ার ছেলে এবং সাবেক পৌর মেয়র সরওয়ার আজমের ছোট ভাই।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, নিয়মিত অভিযানে উপজেলা সদরের পুরাতন আদালত এলাকার মিলেনিয়াম মেগা মার্কেটের সামনে থেকে মঙ্গলবার রাত ১০টার দিকে মৌলভী জহির উদ্দিনকে গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান, ২৫ অক্টোবর বিএনপি-জামায়াত কর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে দলবদ্ধ হয়ে নাশকতার চেষ্টা করেন। এ সময় বাধা দেয়া হলে পুলিশের সঙ্গে মারামারিতে জড়ান তারা। এ ঘটনায় দায়ের করা মামলায় এজাহার নামীয় ৩৫ আসামির মধ্যে ৮ নম্বর অভিযুক্ত জহির উদ্দিন।

এদিকে মহেশখালী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান মৌলভী জহির উদ্দিনের গ্রেফতারের খবরে মহেশখালী পৌর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। নির্বাচন সামনে রেখে এ গ্রেফতারকে কেন্দ্র করে এলাকায় উত্তপ্ত পরিস্থিতির আশঙ্কা করছেন স্থানীয় নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!