Home | দেশ-বিদেশের সংবাদ | মলম পার্টির কবলে বাসযাত্রী

মলম পার্টির কবলে বাসযাত্রী

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : হাটহাজারী বাস স্ট্যান্ড থেকে নগরের নিউমার্কেটগামী দ্রুতযান স্পেশাল সার্ভিসের এক যাত্রী মলম পার্টির কবলে পড়েছেন। অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন পরিবহন শ্রমিকরা। মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম নাজিরহাট খাগড়াছড়ি বাস মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান জানান, বাসটি নিউমার্কেট এলাকায় পৌঁছার পর সব যাত্রী নেমে গেলেও একজন সিটের পাশের জানালার কাচে হেলান দিয়ে ঘুমিয়ে ছিলেন। অনেক ডাকাডাকির পরও না উঠায় আমাদের জানানো হলে আমরা চমেক হাসপাতালে নিয়ে যেতে বলি সুপারভাইজারকে। সেখানে তার কাগজপত্র পরীক্ষা করে পরিবারকে খবর দেওয়া হয়েছে। তিনি হাটহাজারী কাছারি রোড এলাকার একটি কাপড়ের দোকানের ব্যবসায়ী। ধারণা করা হচ্ছে-রিয়াজউদ্দিন বাজার বা টেরিবাজার এলাকায় পাইকারি কাপড় কিনতে এসেছিলেন তিনি। জ্ঞান ফেরার পর তার কী কী জিনিসপত্র নিয়ে গেছে জানা যাবে।  

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, গরমের মৌসুমে বাস স্টপেজের আশপাশের ভাসমান দোকান, হকার কিংবা অপরিচিত সহযাত্রীর কাছ থেকে ডাব, জুস, শসা, পান ইত্যাদি না খেলে এ ধরনের বিপদে পড়ার আশঙ্কা কম। বাংলানিউজ  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!