Home | দেশ-বিদেশের সংবাদ | ভোট চুরির মামলা করায় কারাবন্দি করা হয়েছিল : ডা. শাহাদাত

ভোট চুরির মামলা করায় কারাবন্দি করা হয়েছিল : ডা. শাহাদাত

image_printপ্রিন্ট করুন
ফাইল ছবি

নিউজ ডেক্স : চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, সিটি করপোরেশন নির্বাচনে ভোট চুরির অভিযোগে মামলা করায় তার বিরুদ্ধে বানোয়াট মামলা দিয়ে সরকার তাকে কারাবন্দি করেছিল।

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার নগরীর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের চকবাজার ধুনিরপুল ফালাহ গাজী জামে মসজিদের সামনে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন। মহানগর বিএনপির পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ডা. শাহাদাত বলেন, এখন রাজনীতি করার সময় নয়। এখন মানুষের প্রতি সহায়তার হাত বাড়ানোর সময়। সময়মতো কার্যকর পদক্ষেপ না নেওয়ার মাশুল হিসেবে করোনার দ্বিতীয় ঢেউ চলছে। সামনে সর্বোচ্চ সতর্ক না হলে সেটা আর সামাল দেওয়া যাবে না। অকল্পনীয় পরিণতি বরণ করতে হবে। তাই জরুরিভিত্তিতে পর্যাপ্ত করোনার টিকা ও চিকিৎসা সুবিধা নিশ্চিত করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচি, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি নাসির উদ্দিন, বর্তমান সভাপতি মো. সেকান্দর, মহানগর বিএনপি নেতা ইব্রাহিম বাচ্চু, এমআই চৌধুরী মামুন, আমিন মাহমুদ, ইদ্রিস আলী, অধ্যক্ষ খোরশেদ আলম, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাজি এমরান উদ্দীন প্রমুখ। – সমকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!