Home | দেশ-বিদেশের সংবাদ | ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের

ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের

image_printপ্রিন্ট করুন

16380_pic

নিউজ ডেক্স : সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, ভোটের দিন সকল ভোটাররা নির্ভয়ে কেন্দ্রে ভোট দিতে যাবেন। আপনারা আপনাদের ভোটটা দেবেন। আমরা আশপাশেই থাকবো। বিগত ৪৭ বছরে এতো শান্ত ও পিসফুল পরিবেশ দেখিনি।

আজ শনিবার বেলা আড়াইটার দিকে রাজধানীর আজিমপুর কমিউনিটি সেন্টারে ক্যাম্প পরিদর্শন শেষে তিনি এ আহ্বান জানান।

সেনাবাহিনী প্রধান বলেন, নির্বাচনের আর মাত্র একদিন বাকি। এমন সময়ে এর আগের বছরগুলোতে কিছু না কিছু সহিংসতা ঘটেছে। এবারো যে একদম হয়নি, তা নয়। কিন্তু তা এবার খুবই কম। সারা দেশে ৫০ হাজার সেনা সদস্য দায়িত্ব পালন করছে। প্রয়োজনে আরো সেনা সদস্য নিয়োজিত করা হবে।

তিনি বলেন, আমি বিভিন্ন বিভাগ ও জেলা পরিদর্শন করেছি। যেসব জায়গায় গিয়েছি, প্রতিটি জায়গায় বিভাগীয় কমিশনার, ডিআইজি, এসপি, ডিসি, কোথাও কোথাও রিটার্নিং কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজিবি-র‌্যাব কর্মকর্তারাও ছিলেন। সবার সঙ্গে আলোচনা হয়েছে। নির্বাচনের সার্বিক নিরাপত্তা নিয়ে তাদের সঙ্গে কথা বলেছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা আশ্বস্ত করার চেষ্টা করছি বিশেষ করে ঢাকার বাইরের ভোটারদের। এলাকা ভাগ করে আশ্বস্ত করার চেষ্টা করছি, কোথাও পুলিশ, কোথাও র্যাব, কোথাও বিজিবি সেনাবাহিনী যাচ্ছে।

তিনি বলেন, জনগণের মধ্যে যেন ভয়ভীতি তৈরি না হয়, সেই আস্থাটা দিতে পারি সেজন্য পেট্রলের সংখ্যা বাড়িয়ে দেবো। অন্যান্য সংখ্যার জিনিসও বাড়িযে দেবো। দিন শেষে আমরা যেটা চাই যে, সুন্দর একটা নির্বাচন সম্পন্ন হোক বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!