Home | উন্মুক্ত পাতা | ভালবাসার জয়জয়কারে নিপাত যাক হিংসে বিদ্বেষ

ভালবাসার জয়জয়কারে নিপাত যাক হিংসে বিদ্বেষ

image_printপ্রিন্ট করুন

136

সত্য ও ন্যায় প্রকাশে অঙ্গীকারবদ্ধ লোহাগাড়ার সর্বপ্রথম অনলাইন পত্রিকা lohagaranews24.com, দ্বিতীয় বর্ষপূর্তীতে lohagaranews24.com এর সাথে সংশ্লিষ্ট সকলকে একরাশ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন।

এ প্রসঙ্গে আমার দু’টি কথা :
সাংবাদিকতা এমন একটি মহান পেশা। যা জাতির মেরুদন্ড। আপনার একটি রিপোর্টোর উপর নির্ভর করবে একজন মানুষের জীবন মৃত্যু। আপনার একটি রিপোর্টই করতে পারে সত্যকে মিথ্যায় আবার মিথ্যাকে সত্য রূপান্তরিত করা। সুতরাং সাংবাদিক হওয়ার চেয়ে সৎ, নিরপক্ষ ও সত্যের পক্ষে লড়াকু সাহসী সাংবাদিক হওয়াটা অত্যান্ত জরুরী।

দ্বিতীয় কথাটি হচ্ছে, লোহাগাড়ার অনলাইন জগতটা এতোটা কুরুচিপূর্ণ হয়ে গেছে যে, সর্বস্তরে লক্ষ্য করা যাচ্ছে হিংসা- বিদ্বেষের ছড়াছড়ি। আমি নাম উল্লেখ করবোনা। বিশেষত যারা লোহাগাড়ায় অনলাইন জগতে লেখালেখি করছেন, তাদের মধ্যে বিশেষ করে এই মনোভাবটা লক্ষনীয়।

এ প্রসঙ্গে আমি বলবো, মেহেদী পাতা যদি নিজের জীবনকে বিসর্জন দিয়ে অন্যকে রাঙিয়ে দিতে পারে, তবে আমরা সৃষ্টির সেরা জীব হয়ে কেন একজন অপরজনকে মেনে নিতে পারছিনা? কেন আমাদের মধ্যে, বিশেষ করে লোহাগাড়ার অনলাইন জগতে এত্তো হিংসের ছড়াছড়ী? কেন আমরা পারছিনা একে অপরকে সহ্য করতে!

আসুন হিংসে, অহংকারের মালিক যেহেতু একমাত্র আল্লাহ, সেহেতু তা পরিহার করে, বিশেষ করে লোহাগাড়ার অনলাইন জগতটাতে,একে অপরকে ভালবাসার মাধ্যমে, হাতে হাত মিলিয়ে, সব অতীতকে পেছনে দিয়ে, লোহাগাড়ার অনলাইন জগতকে ভালোবাসার অনলাইন জগতে রুপান্তরিত করতে গিয়ে, একে অপরের হাত ধরে, একটি অহংকার বিহীন লোহাগাড়া অনলাইনগোষ্ঠীতে তৈরী হতে শপথবদ্ধ হই।

ভালবাসার জয়জয়কারে, নিপাত চাই হিংসে বিদ্বেষের- এই স্লোগান বুকে ধারণ করে এগিয়ে চলি আমরা লোহাগাড়া বাসী।

অবশেষে সবচেয়ে গুরুত্বপুর্ণ কথা হচ্ছে, lohagaranews24.com লোহাগাড়ার ১ম অনলাইন পত্রিকা। উক্ত lohagaranews24.com পত্রিকায় দু-দুটি বছর চোখ রেখে মুগ্ধ হলাম। অতি সল্প সময়ের মধ্যে উক্ত অনলাইন পত্রিকাটি লোহাগাড়া তথা সারাবিশ্বের গুরুত্বপূর্ণ নিউজ গুলো সততা ও নিরপক্ষতার সাথে দ্রুত গতিতে জনগণের কাছে পৌঁছে দিচ্ছে।

উক্ত অনলাইন পত্রিকা প্রচার করে আসছে সাহিত্য বিষয়ক নিউজ থেকে শুরু করে আপনার আশেপাশে ঘটে যাওয়া সকল সংবাদ। অবশেষে আমি lohagaranews24.com এর অগ্রগতি কামনা করছি।

শুভেচ্ছান্তে,
মোঃ শাহ আলম
প্রোপ্রাইটর- এস আলম ডিপার্টমেন্টাল ষ্টোর, আধুনগর।
ও পরিচালক, বাংলা কাব্য পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!