ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বান্দরবানে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বান্দরবানে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিউজ ডেক্স : বান্দরবানে শহরের একটি আবাসিক হোটেল থেকে কুমিল্লার এক কাঠ ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার (১৩ মার্চ) সকালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান জেলা শহরের সাঙ্গু ব্রিজের পার্শ্ববর্তী একটি আবাসিক হোটেলের ২০২ নম্বর রুম থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম ফখরুল ইসলাম(২৭)। তিনি কুমিল্লার লাকসামের কুষ্ণপুর গ্রামের গোলাম হোসেনের পুত্র। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশের তথ্যমতে, নিহত ব্যবসায়ী গত ২৭ ফেব্রুয়ারি তার নিজ বাসা কুমিল্লা থেকে গাছের ব্যবসা করার উদ্দেশ্যে বান্দরবানে আসেন। গত ১৫ দিন ধরে বান্দরবান অবস্থান করেন। শুক্রবারের পর রুম থেকে বের না হওয়ায় রুমের তালা ভেঙ্গে ঢুকলে ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, “ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে তবে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে।” থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!