ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ দুই মাদক কারবারি নিহত

বন্দুকযুদ্ধে রোহিঙ্গাসহ দুই মাদক কারবারি নিহত

sk-photo-10-01-11-1

নিউজ ডেক্স : টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গাসহ দুই মাদক কারবারি নিহত হয়েছে। শনিবার (১২ অক্টোবর) ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের পাদদেশে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের তিন সদস্য গুলিবিদ্ধ হয়।

নিহত মাদক কারবারি হলেন টেকনাফ সদর ইউনিয়নের হাতিয়ার ঘোনা এলাকার হাজী হামিদ হোসেনের ছেলে আহাম্মদ হোসেন (৪৫), নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের মৃত কালা মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৬)। আহতরা হলেন এসআই মো. বাবুল, এএসআই অহিদ ও কনস্টেবল মালেকুল।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, শুক্রবার রাতে থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও ৬টি মাদক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি আহমদ হোসেন ও আব্দুর রহমানকে গ্রেপ্তার করে।

তাদেরকে থানায় নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদ ও তাদের স্বীকারোক্তির ভিত্তিতে ইয়াবা ও অস্ত্র উদ্ধারের জন্য টেকনাফ সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তরে মালির পাহাড়ের পাদদেশে পৌঁছামাত্র সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে।

এসময় পুলিশের তিন সদস্য গুলিবিদ্ধ হলে, পুলিশও পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের গোলাগুলিতে ধৃত আসামি আহমদ হোসেন ও আব্দুর রহমান গুলিবিদ্ধ হয়।

গুলিবিদ্ধ অবস্থায় দুই জনকে উদ্ধার করে টেকনাফ সদর হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার প্রেরণ করে।

সেখানে পৌঁছালে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে দুটি এলজি 8 রাউন্ড তাজা কার্তুজ ও ৫ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। নিহত দুই জনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!