Home | দেশ-বিদেশের সংবাদ | ফেসবুকে গুজব ছড়ানোর যুবক রিমান্ডে

ফেসবুকে গুজব ছড়ানোর যুবক রিমান্ডে

নিউজ ডেক্স : রাজধানীর পল্লবীর ‘সাহিনুদ্দীন’ হত্যাকাণ্ডের নৃশংস ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নোয়াখালীর ‘যতন সাহা’ হত্যাকাণ্ড বলে প্রচার করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অভিযোগে গ্রেফতার রিমন শীলের (২০) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২৭ অক্টোবর) চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালত রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ২৩ অক্টোবর রাত সাড়ে ১১টায় কোতোয়ালী মোড় হোটেল দরবারের সামনে থেকে রাজধানী পল্লবীর ‘সাহিনুদ্দীন’ হত্যাকাণ্ডের নৃশংস ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে নোয়াখালীর ‘যতন সাহা’ হত্যাকাণ্ড বলে প্রচার করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার উদ্দেশ্যে অপপ্রচারের অভিযোগে তাকে গ্রেফতার করে র‍্যাব-৭।

গ্রেফতার রিমন শীল, নগরের কোতোয়ালি থানার ফিরিঙ্গি বাজার এলাকার ইয়াকুব নগরের বিজয় শীলের ছেলে।  গত ১৬ মে বিকেলে পল্লবীর সিরামিকস ফটকের কাছে দুর্বৃত্তরা শিশুপুত্রের সামনে বাবা সাহিনুদ্দিনকে কুপিয়ে হত্যা করে। সম্প্রতি সেই ভিডিও ক্লিপ নোয়াখালীর যতন সাহার বলে ফেসবুকে আপলোড করে গুজব ছড়ানোর অভিযোগ এনে র‌্যাব-৭ এর ডিএডি মো. মরিুজ্জামান বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো.আব্দুল লতিফ বলেন, ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার রিমন শীলের পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। বুধবার শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*