ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ‘ফণী’ মোকাবিলায় প্রস্তুত সেনাবাহিনী : সেনাপ্রধান

‘ফণী’ মোকাবিলায় প্রস্তুত সেনাবাহিনী : সেনাপ্রধান

aziz_ahmed-thumbnail

নিউজ ডেক্স : ঘূর্ণিঝড় ফণী মোকাবিলায় সেনাবাহিনীকে সর্বোচ্চ সতর্কাবস্থায় রাখা হয়েছে বলে জানিয়েছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আব্দুল আজিজ আহমেদ। বৃহস্পতিবার বেলা ১১টায় সাভার সেনানিবাসের ফায়ারিং রেঞ্জে সেনাবাহিনীর বার্ষিক ফায়ারিং প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি।

জেনারেল আব্দুল আজিজ আহমেদ বলেন, ভারতের ওড়িশা উপকূলের দিকে ধেয়ে আশা ঘূর্ণিঝড় ফণী মোকাবিলায় সেনাবাহিনীর সকল ডিভিশন ও এরিয়া হেডকোয়ার্টারকে প্রস্তুত রাখা হয়েছে। বেসামরিক প্রশাসনের সঙ্গে যোগাযোগ স্থাপন করা হয়েছে। আমরা প্রস্তুতি নিয়েছি। দুর্যোগের পূর্বে, চলাকালে বা পরবর্তীতে যেকোনো দায়িত্ব পালনের জন্য সেনাবাহিনী পুরোপুরি প্রস্তুত রয়েছে।

এ সময় সেনাবাহিনীর চিফ অফ জেনারেল স্টাফ লে. জেনারেল শফিকুর রহমান, ঢাকা ক্যান্টনমেন্ট লগ এরিয়ার জিওসি মেজর জেনারেল এসএম সফিউদ্দিন আহমেদ, ৯ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আকবর হোসেন, সামরিক সচিব মেজর জেনারেল ওয়াকার উজ জামানসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে সেনাপ্রধান ফায়ারিং প্রতিযোগিতায় শ্রেষ্ঠ ৮ জন ফায়ারারকে সেনাবাহিনীর শ্রেষ্ঠ ফায়ারিং পুরস্কার প্রদান করেন। এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় ৬ স্বতন্ত্র এডিএ ব্রিগেড ও রানার্স আপ ২৪ পদাতিক ডিভিশন। পরে সেনাপ্রধান সাভার সেনানিবাসে হকি গ্রাউন্ড ও আর্মি ইন্সটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!