ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পুলিশ কেন ইয়াবার আসামিকে গাড়ি চালাতে দিল?

পুলিশ কেন ইয়াবার আসামিকে গাড়ি চালাতে দিল?

দুর্ঘটনা কবলিত গাড়ি। ছবি- সংগৃহীত

নিউজ ডেক্স : নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার দুই পুলিশ কর্মকর্তা সোমবার সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসছে। মাদকসহ যে আসামি গ্রেফতার হয়েছিল, তাকে বসানো হয়েছিল চালকের আসনে। আসামিকে গাড়ি চালাতে দেওয়ায় সুযোগ বুঝে সে কৌশলে গাড়ি খাদে ফেলে দেয়। এতে দুই এসআইয়ের প্রাণ গেলেও পালিয়ে যায় আসামি। এখন সবার প্রশ্ন পুলিশ কেন মাদকের আসামিকে গাড়ি চালাতে দিয়েছিল? প্রত্যক্ষদর্শীরাও জানত যে, আসামি গাড়ি চালাচ্ছে।

প্রায় দেড় কোটি টাকা মূল্যের ৪২ হাজার পিস ইয়াবাসহ গাড়ি জব্দ করা হয়েছিল। সঙ্গে আসামিকেও গ্রেফতার করা হয়। তাকে নিয়ে নারায়ণগঞ্জে প্রেস কনফারেন্স করছিল পুলিশ। তারপরও আসামিকে কেন চালকের আসনে বসাতে হলো? আসামি পালানোর সময় গাড়ি অটোলক করে গেছে। আসামিদের সঙ্গে এত সখ্যতা কেন পুলিশের? সাধারণ আসামিকে হাতকড়া দিয়ে নিয়ে যায়। অথচ মাদকের আসামিকে কেন এভাবে নেওয়া হলো। অথচ সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। অথচ সেই মাদকের আসামিকে নিরাপত্তা অবস্থার মধ্যে না রেখে তাকে জামাই আদরে গাড়ি চালাতে দেওয়ার কারণ কী? এটা নিয়ে সর্বমহলে আলোচনা চলছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এসআই শরীফ গাড়ি চালাচ্ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। তবে এটা নিশ্চিত নয়। আসামি গ্রেফতার হলে আসল রহস্য উদঘাটন হয়ে যাবে। -ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!