Home | দেশ-বিদেশের সংবাদ | পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইকারী চিহ্নিত

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইকারী চিহ্নিত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : রাজধানীর বিজয় সরণির সিগন্যালে জ্যামে আটকা পড়ে গাড়ির গ্লাস খুলে মোবাইলে কথা বলছিলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। এ সময় হঠাৎ এক ছিনতাইকারী ছোঁ মেরে তার মোবাইল ফোনটি নিয়ে যান। মন্ত্রীর মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় ছয় দিনের মাথায় সেই ছিনতাইকারীকে চিহ্নিত করেছে পুলিশ।

শুক্রবার (৪ জুন) রাতে মন্ত্রীর মোবাইল ফোন ছিনতাইকারীকে চিহ্নিতের বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) আ স ম মাহতাব উদ্দিন। জাগো নিউজ

তিনি বলেন, ‘পরিকল্পনামন্ত্রীর মুঠোফোন ছিনতাইয়ে একজনকে চিহ্নিত করা গেছে। তার নাম-ঠিকানাসহ বিস্তারিত তথ্য পাওয়া গেছে। ওই ব্যক্তি রাস্তাতেই থাকে, রাস্তাতেই ঘুমায়। তাকে ধরতে এখন অভিযান চলছে। আশা করছি, শিগগিরই ওই ছিনতাইকারীকে আমরা গ্রেফতার করতে পারবো।’

পুলিশ জানায়, ঘটনাস্থলে কোনো সিসিটিভি ক্যামেরা ছিল না। আশপাশের এলাকার ক্যামেরাগুলো থেকে ছিনতাইয়ের সময়ের ফুটেজ উদ্ধার করা হয়েছে। তবে অস্বাভাবিক কিছুই পায়নি পুলিশ।

কাফরুল থানা পুলিশ জানায়, ইতোমধ্যে চন্দ্রিমা উদ্যানের ভেতরের টোকাই-ছিনতাইকারী, শেরেবাংলা মাঠ সংলগ্ন এলাকার টোকাই, আগারগাঁওসহ আশপাশের এলাকার স্থানীয় এবং সন্দেহভাজনদের থানায় আনা হয়েছিল। তাদের জিজ্ঞাসাবাদ করে মোবাইলের কোনো তথ্য পাওয়া যায়নি। এই ঘটনায় কাফরুল থানায় একটি মামলা হয়েছে। মামলাটি তদন্ত করছে থানার উপ-পরিদর্শক (এসআই) জিএম ফরিদুল আলম।

উল্লেখ্য, গত ৩০ মে পরিকল্পনা মন্ত্রণালয় থেকে বের হয়ে বিজয় সরণির সিগন্যালে জ্যামে আটকা পড়ে পরিকল্পনামন্ত্রীকে বহনকারী গাড়ি। তখন গাড়ির গ্লাস খুলে মোবাইলে কথা বলছিলেন মন্ত্রী। এ সময় হঠাৎ এক ছিনতাইকারী ছোঁ মেরে মোবাইল ফোনটি নিয়ে যায়। এ ঘটনার পরপরই পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের ব্যক্তিগত সহকারী কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!