ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নির্বাচন কমিশনের বিরুদ্ধে মামলা করবেন ডা. শাহাদাত

নির্বাচন কমিশনের বিরুদ্ধে মামলা করবেন ডা. শাহাদাত

নিউজ ডেক্স : ইভিএমে ভোটের সংখ্যার প্রিন্টেড কপি না দেওয়া, ঘণ্টায় ঘণ্টায় ভোটের হিসেব না দেওয়া এবং নিজের ৪ থেকে ৫ শতাংশ ভোট কেড়ে নেওয়ায় নির্বাচন কমিশনের বিরুদ্ধে ৩টি মামলা করবেন বলে জানিয়েছেন নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।  

রোববার (৩১ জানুয়ারি) দুপুর একটায় নাসিমন ভবন নগর বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি নানান অনিয়ম তুলে ধরে আবারও সিটি করপোরেশন নির্বাচনের দাবি জানান। বাংলানিউজ

ডা. শাহাদাত বলেন, ভোটের দিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ৬০টি কেন্দ্রে ঘুরেছি। সব কেন্দ্রে বিএনপির এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। কাউন্সিলর প্রার্থীদের কেন্দ্রে আসতে দেয়নি। নির্বাচনের আগে থেকে তাদের এলাকা ছেড়ে যাওয়ার হুমকি দেয় পুলিশ।

তিনি বলেন, ভোটের হিসেব প্রিন্টেড কপি চেয়েছিলাম কিন্তু তারা আমাদের সাজানো কপি দিয়েছে। ঘণ্টায় ঘণ্টায় ভোটের হিসেব চেয়েছিলাম, তারা দিতে পারেনি। জালিয়াতি করে আমার ৪ থেকে ৫ শতাংশ ভোট তারা কেড়ে নিয়েছে। সুনির্দিষ্ট এই তিন কারণে তাদের বিরুদ্ধে তিনটি মামলা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামিম, নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!