Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | নাগরিক ঐক্য চট্টগ্রাম মহানগরের সমন্বয় কমিটি গঠিত

নাগরিক ঐক্য চট্টগ্রাম মহানগরের সমন্বয় কমিটি গঠিত

নাগরিক ঐক্য চট্টগ্রাম মহানগর শাখার সমন্বয় কমিটি গঠিত হয়েছে। শুক্রবার বিকালে নাগরিক ঐক্যের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদ এর সভাপতিত্বে চট্টগ্রামের চকবাজারস্থ কার্যালয়ে নাগরিক ঐক্য চট্টগ্রাম মহানগর শাখার সাবেক সদস্য সচিব রফিকুল ইসলাম ও আহ্বায়ক কমিটির সাবেক সদস্য মুহাম্মদ জামাল উদ্দিন এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এক সভায় এই কমিটি গঠিত হয়।

নাগরিক ঐক্যের সাবেক সদস্য সচিব রফিকুল ইসলামের প্রস্তাবনায় এবং উপস্থিত সকলের সম্মতিক্রমে মহানগরের থানায় থানায় কমিটি করার লক্ষ্যে মুহাম্মদ জামাল উদ্দিনকে সমন্বয়ক এবং বদিউল আলমকে যুগ্ম সমন্বয়ক করে কমিটি ঘোষণা করা হয়। বিশিষ্ট ব্যবসায়ী আবদুল হককে কোষাধ্যক্ষ, শাহেদুল ইসলামকে অফিস বিভাগ, ইসমাইল আহাদকে প্রচার বিভাগের দায়িত্ব দেয়া হয়।

এতে বক্তব্য রাখেন, নাগরিক ঐক্যের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদ, সাবেক সদস্য সচিব রফিকুল ইসলাম, সমন্বয়ক মুহাম্মদ জামাল উদ্দিন, যুগ্ম সমন্বয়ক বদিউল আলম, অন্যতম সদস্য ডাক্তার মজিবুর রহমান, সাংবাদিক জসিম উদ্দিন চৌধুরী, আবদুল হক, শাহেদুল ইসলাম, শফিউল আলম, পলাশ পাতিকর ও সাদেক হোসেন প্রমূখ। -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!