Home | দেশ-বিদেশের সংবাদ | দ্বিতীয় ঢেউয়ে ফটোসেশনেও অনুপস্থিত বিএনপি : তথ্য ও সম্প্রচারমন্ত্রী

দ্বিতীয় ঢেউয়ে ফটোসেশনেও অনুপস্থিত বিএনপি : তথ্য ও সম্প্রচারমন্ত্রী

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : করোনার দ্বিতীয় ঢেউয়ে বিএনপি ফটোসেশনেও অনুপস্থিত বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (১৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। বাংলানিউজ

ড. হাছান মাহমুদ বলেন, মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে ফটোসেশনেও বিএনপি অনুপস্থিত। তাদের কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। অস্তিত্ব জানান দেওয়ার জন্য তাদের মাঝেমধ্যে দেখা যায় টেলিভিশনের পর্দায় এবং ওয়েবিনারে।  

তথ্যমন্ত্রী বলেন, রাজনীতি জনগণের জন্য। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য রাজনীতি করেন। আওয়ামী লীগ জনগণের জন্যই রাজনীতি করে। সেজন্যই আওয়ামী লীগ করোনা মহামারির এই দুঃসময়ে জনগণের পাশে আছে। আমাদের রাজনীতি জনগণের জন্য, সাধারণ মানুষের জন্য।

‘বিএনপির সমগ্র রাজনীতি দু’টি বিষয় ঘিরে আবর্তিত হচ্ছে, একটি হচ্ছে তারেক রহমানের শাস্তি এবং আরেকটি হচ্ছে খালেদা জিয়ার শাস্তি ও স্বাস্থ্য। করোনার ভাইরাসের টিকা বিষয়েও বিএনপির নানা ধরনের সমালোচনা করেছে। তারা বলেছিল ভারতের এই টিকা নিলে মানুষের মৃত্যুও হতে পারে। তারাই আবার নিজেরাই গিয়ে টিকা নিয়ে‌ বলেছে এটা খুবই ভালো টিকা। আবার কেউ কেউ লজ্জায় প্রকাশ করেনি।

ড. হাছান মাহমুদ তার বক্তব্যে দেশবাসীকে করোনায় স্বাস্থ্যসুরক্ষা বিধি মেনে চলতে অনুরোধ জানান। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগের উপ-কমিটির বিভিন্ন পর্যায়ের নেতা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!