Home | দেশ-বিদেশের সংবাদ | থানচি বাজারে আগুনে পুড়েছে দুই শতাধিক দোকান

থানচি বাজারে আগুনে পুড়েছে দুই শতাধিক দোকান

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : বান্দরবানের থানচি উপজেলায় আগুন পুড়ে গেছে থানচি বাজারের প্রায় দু’শতাধিকের বেশি দোকান এবং কয়েকটি বসতবাড়ি। সোমবার (২৭ এপ্রিল) ভোরে এঘটনা ঘটে।

দমকল বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার দূর্গম পাহাড়ি জনপদ থানচি উপজেলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহুর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে।

আগুনের লেলিহান শিখায় থানচি বাজারের মুদি দোকান, কাপড়ের দোকান, কসমেটিকসের দোকান, কম্পিউটারের দোকান, খাবারের দোকান সহ প্রায় দুই শতাধিকের বেশি দোকান সম্পূর্ণ আগুনে পুড়ে গেছে। এসময় বাজারের পাশ্ববর্তী কয়েকটি বসতবাড়িও সম্পূর্ণ পুড়ে গেছে বলে খবর পাওয়া গেছে।

খবর পেয়ে পুলিশ, সেনাবাহিনী এবং বান্দরবান জেলা থেকে যাওয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট দীর্ঘ দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে ধারণা করছে ক্ষতিগ্রস্তরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোহাম্মদ কামাল জানান, খবর পেয়ে ভোর সাড়ে পাচটায় আগুন নেভানোর জন্য ফায়ার সার্ভিসের ইউনিট গেছে। তবে প্রাথমিকভাবে অগ্নিকান্ডের কারণ, কয়টি দোকান ও বসতবাড়ি পুড়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক জানাতে পারেননি তিনি। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!